Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ঘাটাইলে গৃহবধূ খুন ছেলেসহ আটক ২

| প্রকাশের সময় : ২ নভেম্বর, ২০১৭, ১২:০০ এএম

ঘাটাইল (টাঙ্গাইল) উপজেলা সংবাদদাতা : ঘাটাইলে রমিছা বেগম (৫০) নামে এক গৃহবধূ খুন হয়েছে। গত মঙ্গলবার ভোরে উপজেলার সন্ধানপুর ইউনিয়নের টেপীকুশারিয়া (পশ্চিম পাড়া) গ্রামে এ ঘটনা ঘটে।
পরিবারের অভিযোগ পারিবারিক বিরোধের কারণে স্বামী গকুল ও ছেলে হামিদ ও তার স্ত্রী জামনা বেগম রমিছাকে পিটিয়ে হত্যা করা হয়েছে। পুলিশ এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে গৃহবধূ রমিছার ছেলে আঃ হামিদ (৩০) ও তার স্ত্রী জামনা বেগম (২৩) কে আটক করেছে।এ ব্যাপারে গতকাল বুধবার রমিছার বড় ছেলে মোঃ হনিফ বাদী হয়ে তিন জনকে আসামী করে ঘাটাইল থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন।
মামলার অভিযোগ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, উপজেলার সন্ধানপুর ইউনিয়নের টেপীকুশারিয়া (পশ্চিম পাড়া)গ্রামের গকুল হোসেনের স্ত্রী রমিছা বেগম। গকুল-রমিছা তার ছোট ছেলে হামিদের সাথে একই বাড়িতে থাকত। ছোটখাট বিষয় নিয়ে তাদের মধ্যে ঝগড়া বিবাদ লেগেই থাকত । গত ৩০ অক্টোবর রাতেও তারা ঝগড়া-বিবাদ করে। এ সময় তাদের মধ্যে মারপিটের ঘটনাও ঘটে। পরদিন মঙ্গলবার ভোরে ছোট ছেলে হামিদের ঘরের বারান্দায় তার গলায় রশি পেছানো অবস্থায় ঝুলন্ত লাশ দেখতে পায় প্রতিবেশীরা। তখন তার নাক মুখ দিয়ে রক্ত ঝরছিল। খবর পেয়ে গত মঙ্গলবার দুপুরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশটি উদ্ধার করে থানায় নিয়ে আসে। এ সময় ঘটনায় জড়িত থাকার অভিযোগে গৃহবধূ রমিছার ছেলে আঃ হামিদ (৩০) ও তার স্ত্রী জামনা বেগম (২৩) কে আটক করে । রমিছার স্বামী গকুল পলাতক রয়েছে।
এ ব্যাপারে ঘাটাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) মোঃ মোশারফ হোসেন জানান, রমিছার লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য টাঙ্গাইল মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে প্রেরন করা হয়েছে। তবে নিহতের শরীরে আঘাতের চিহ্ন ছিল বলে জানান তিনি। ময়না তদন্তের রির্পোট পেলেই প্রকৃত ঘটনা জানা যাবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ