Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

চট্টগ্রামে মতবিনিময় সভা আটাব গণতান্ত্রিক ঐক্য ফ্রন্টের বিকল্প নেই

| প্রকাশের সময় : ২ নভেম্বর, ২০১৭, ১২:০০ এএম

চট্টগ্রাম ব্যুরো : নগরীতে এক মতবিনিময় সভায় বক্তাগণ বলেছেন, আটাব সদস্যদের কল্যাণ, অগ্রগতি ও উন্নয়নে আটাব গণতান্ত্রিক ঐক্য ফ্রন্টের কোন বিকল্প নেই। মঙ্গলবার রাতে নগরীর একটি অভিজাত রেস্টুরেন্টে অনুষ্ঠিত মতবিনিময় সভায় প্রধান অতিথি ছিলেন আটাব গণতান্ত্রিক ঐক্য ফ্রন্টের প্যানেল প্রধান মোহাম্মদ আবু জাফর। বিশেষ অতিথি ছিলেন আটাব চট্টগ্রামের সাবেক চেয়ারম্যান এমদাদ উল্লাহ, আবু তাহের, হাব চট্টগ্রামের সাবেক চেয়ারম্যান এসএম মবিনুল হক, আটাব চট্টগ্রামের সাবেক সচিব এনামুল ইসলাম, আটাব ঐক্য ফ্রন্টের সচিব বখতেয়ার কামাল চৌধুরী। বক্তব্য রাখেন খোরশেদ আলম চৌধুরী, এইচ এম মুজিবুল হক শুক্কুর, মোহাম্মদ সোলায়মান, অধ্যাপক আবুল মহসিন মোহাম্মদ ইয়াহিয়া খান প্রমুখ। এতে সভাপতিত্ব করেন ফ্রন্টের প্রধান সমন্বয়কারী মোহাম্মদ শাহ আলম।
প্রধান অতিথি মোহাম্মদ আবু জাফর বলেন, আসন্ন আটাব নির্বাচনে গণতান্ত্রিক ঐক্য ফ্রন্টের প্যানেলকে বিজয়ী করতে হবে। বর্তমান প্রেসিডেন্ট আটাব গণতান্ত্রিক ঐক্য ফ্রন্টের ব্যনারে দুই দুইবার নির্বাচিত হয়ে আটাবকে আন্তর্জাতিক পরিমন্ডলে পরিচিত করেছেন। এখন আর আটাব অভ্যন্তরীণ কোন ব্যবসায়িক সংগঠন নয়। জাতীয় ও আর্ন্তজাতিকভাবে আটাবের গুরুত্বপূর্ণ ভূমিকা রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ