Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

সিলেটে ছাত্রলীগকর্মী মিয়াদ হত্যাকান্ড- নিহতের ভাইসহ ১৪ জনের বিরুদ্ধে পাল্টা মামলা

| প্রকাশের সময় : ২ নভেম্বর, ২০১৭, ১২:০০ এএম

সিলেট অফিস : সিলেট নগরীর টিলাগড়ে ছাত্রলীগের অভ্যন্তরীণ কোন্দলে ছাত্রলীগকর্মী ওমর আলী মিয়াদ খুনের ঘটনায় এবার পাল্টা মামলা হয়েছে। মামলায় নিহত মিয়াদের ভাইসহ ১৪ জনের নাম উল্লেখ করে ও অজ্ঞাত আরও ৫/৭ কে আসামী করা হয়েছে।
মিয়াদ হত্যা মামলার আসামী, কারবান্দি তোফায়েল আহমদ ও ফখরুল ইসলামের পিতা মুহিবুর রহমান ময়না মিয়া বাদী হয়ে মঙ্গলবার সিলেট অতিরিক্ত মূখ্য মহানগর হাকিম আদালতে এই মামলাটি দায়ের করেন (শাহপরাণ থানা সি আর মামলা নং ২৬৮)। ময়না মিয়া জকিগঞ্জের থানাবাজারের সেনাপতির চরের বাসিন্দা। মামলায় ১ নং আসামী করা হয়েছে নিহত মিয়াদের ভাই বালুচর শান্তিবাগের বাসিন্দা আকুল মিয়ার ছেলে রিয়াদকে (২২)। ময়না মিয়া আদালতে মামলা দায়েরের কারণ হিসেবে উল্লেখ করেন আসামীরা প্রভাবশালী হওয়ার কারণে শাহপরাণ থানা পুলিশ তার মামলাটি গ্রহণ করেনি। তাই তিনি আদালতে মামলা করেছেন। এদিকে ছাত্রলীগকর্মী ওমর আলী মিয়াদ হত্যাকান্ডের পর গত ১৮ অক্টোবর রাতে মামলা দায়ের করা হয়। সিলেট জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক এম রায়হান চৌধুরীসহ ১০ জন নেতাকর্মীর নাম উল্লেখ করে এই মামলা দায়ের করেন নিহতের পিতা মো. আবুল মিয়া। আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে গত ১৬ অক্টোবর বিকেল ৩ টার দিকে নগরীর টিলাগড়ে ছাত্রলীগের দু’পক্ষের সংঘর্ষ হয়। এতে ছুরিকাঘাতে ওমর আলী মিয়াদ নিহত হন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ