Inqilab Logo

মঙ্গলবার, ০৯ জুলাই ২০২৪, ২৫ আষাঢ় ১৪৩১, ০২ মুহাররম ১৪৪৬ হিজরী

অবিলম্বে আটাব নির্বাচনে ভুয়া ভোটার লিস্ট বাতিল করতে হবে- মতবিনিময় সভায়-আটাব গণতান্ত্রিক সচেতন পরিষদ

| প্রকাশের সময় : ২ নভেম্বর, ২০১৭, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : আসন্ন আটাব নির্বাচনে দুর্নীতিবাজ ও প্রতারক চক্রকে ব্যালটের মাধ্যমে পরাজিত করতে হবে। আটাবের বর্তমান সভাপতি মঞ্জুর মোর্শেদ মাহবুব প্রতারণার ও জালিয়াতির মাধ্যমে আটাব নির্বাচনে ভোটার লিষ্টে ভূয়া ভোটার অন্তর্ভূক্ত করেছে। নির্বাচন কমিশনকে অবিলম্বে ভূয়া ভোটার লিষ্ট বাতিল করতে হবে। আটাবকে দুর্নীতিমুক্ত ও জবাবদিহিমূলক প্রতিষ্ঠানে পরিণত করতে আটাব গণতান্ত্রিক সচেতন পরিষদকে পূর্ণ প্যানেলে বিজয়ী করতে হবে। গতকাল বুধবার রাতে সিলেটের নূর জাহান হোটেলের বেংকুইট হলে আটাব গণতান্ত্রিক সচেতন পরিষদ সিলেট অঞ্চল আয়োজিত নির্বাচনী মতবিনিময় সভায় নেতৃবৃন্দ একথা বলেন। জোনাকী ইন্টারন্যাশনাল প্রা: লিমিটেডের এমডি আলহাজ এম এ বারী’র সভাপতিত্বে অনুষ্ঠিত নির্বাচনী মতবিনিময় সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন , মুন্সিগঞ্জ জেলা আওয়ামী লীগের শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক , মুন্সিগঞ্জ সদর উপজেলা সাবেক ভাইস চেয়ারম্যান, বায়রার সাবেক মহাসচিব , আটাবের সাবেক কালচারাল সেক্রেটারী ,এফবিসিসিআই-এর সাবেক পরিচালক ,আটাব গণতান্ত্রিক সচেতন পরিষদের প্যানেল প্রধান ও আকাশ ভ্রমন ট্রাভেলসের স্বত্বাধিকারী মনসুর আহামেদ কালাম, হাবের সাবেক সভাপতি আলহাজ আব্দুস শাকুর, হাবের প্রতিষ্ঠাতা সভাপতি ড.মো: ফারুক, আটাব গণতান্ত্রিক সচেতন পরিষদের প্রধান সমন্বয়কারী ও হাবের প্রতিষ্ঠাতা সহ-সভাপতি সৈয়দ গোলাম সারওয়ার, বায়রার সাবেক সাংস্কৃতিক সম্পাদক ও হাবের ইসি’সদস্য আকবর হোসেন মঞ্জু, বাংলাদেশ আওয়ামী লীগ ধর্ম বিষয়ক উপ-কমিটি’র সদস্য, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগ নেতা, বঙ্গবন্ধু পরিষদ কেন্দ্রীয় কমিটি’র অন্যতম নেতা, হাবের সাবেক সিনিয়র সহ-সভাপতি ও আটাবের সাবেক জনসংযোগ সম্পাদক আব্দুল কবির খান জামান, বাংলাদেশ আওয়ামী লীগ উপ কমিটি’র সাবেক সহ-সম্পাদক, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের অন্যতম নেতা ও আটাব ঢাকা জোনাল কমিটি’র সম্পাদক আব্দুল মতিন ভূইয়া, জগন্নাথপুর উপচেলা চেয়ারম্যান মো: আতাউর রহমান, মোতাহার হোসেন বাবুল, আটাব নেতা এ এস এম ইব্রাহীম , আটাব ও হাবের ইসি’র অন্যতম সদস্য আলহাজা এডভোকেট ড. আব্দুল্লাহ আল নাসের, আটাবের সাবেক নেতা মোস্তাফিজুর রহমান হিরু, হাবের সাবেক নেতা মাওলানা মাহবুবুর রহমান, আলহাজ এখলাস উদ্দিন, ইদ্রিস মিয়া শামসুল আলম, মো: হুমায়ূন কবীর।
প্যানেল প্রধান মনছুর আহামেদ কালাম বলেন, আটাবের বর্তমান কমিটির ছত্রছায়ায় টিকিট সিন্ডিকেট গড়ে উঠেছে। হজের মৌসুমে প্রত্যেক এজেন্সিকে সিন্ডিকেটের কাছ থেকে অতিরিক্ত টাকা দিয়ে হজ টিকিট কিনতে হচ্ছে। তিনি আটাব সদস্যদের স্বার্থ রক্ষায় আসন্ন আটাব নির্বাচনে গণতান্ত্রিক সচেতন পরিষদকে পূর্ণ প্যানেলে বিজয়ী করার আহবান জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ