Inqilab Logo

বৃহস্পতিবার, ২৭ জুন ২০২৪, ১৩ আষাঢ় ১৪৩১, ২০ যিলহজ ১৪৪৫ হিজরী

সাউথ এশিয়ান বিজনেস এক্সিলেন্স অ্যাওয়ার্ডস ২০১৭ পেল জেমসক্লিপ

অর্থনৈতিক রিপোর্টার : | প্রকাশের সময় : ২ নভেম্বর, ২০১৭, ১২:০০ এএম

দেশের উদীয়মান ফুল সার্ভিস বিটুবি ই-কমার্স কোম্পানী জেমসক্লিপ দেশের, ‘স্টার্ট-আপ অব দ্যা ইয়ার” ক্যাটাগরিতে ‘সাউথ এশিয়ান বিজনেস এক্সিলেন্স অ্যাওয়ার্ডস ২০১৭’ অর্জন করেছে। গতকাল রাজাধানীর হোটেল লা মেরিডিয়ানে ব্যবসায়িক সংগঠন ওয়ার্ল্ড এইচআরডি কনগ্রেস এবং এশিয়ান কনফেডারেশন যৌথভাবে এই পুরস্কার প্রদান করে। ই-জেনারেশন গ্রæপের অঙ্গপ্রতিষ্ঠান জেমসক্লিপ একটি বিটুবি ই-কমার্স সাইট, যা বিভিন্ন ব্যবসায় প্রতিষ্ঠানে বিস্তৃত পরিসরে অফিস সরঞ্জামের সরবরাহ করে থাকে। দেশের ক্রমবর্ধমান ই-কমার্স বাজারে এর ওয়েবসাইট িি.িমবসংপষরঢ়.পড়স-এর রিটেইন সেবার মাধ্যমে কর্পোরেট গ্রাহকদের ৭ থেকে ৮-টি ক্যাটেগরির বৃহৎ ইনভেন্টরি থেকে পাইকারি ক্রয়ের সেবা দিয়ে থাকে।
‘সাউথ এশিয়ান বিজনেস এক্সিলেন্স অ্যাওয়ার্ডস ২০১৭’-এর পুরস্কার প্রদান অনুষ্ঠানে আইসিটি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক, এমপি-এর কাছ থেকে সম্মাননা পুরস্কার স্বরূপ অ্যাওয়ার্ড ও সনদপত্র গ্রহণ করেন জেমসক্লিপ-এর ব্যবস্থাপনা পরিচালক রোমি এফ আহসান। এতে আরও উপস্থিত ছিলেন জুরি বোর্ডের চেয়ারম্যান ড. আরএল ভাটিয়া, কনস্টান্টিনোস এস গাভ্রিয়েল এবং জেমসক্লিপ-এর সিইও মনোয়ার হোসেন খান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ