Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

একটি ফিল্মও দর্শক টানতে পারেনি

বিনোদন ডেস্ক : | প্রকাশের সময় : ২ নভেম্বর, ২০১৭, ১২:০০ এএম

আরও একটি মন্দা শুক্রবার দেখল বলিউডে। চারটি ফিল্ম মুক্তি পেয়েছে এই দিনটিতে। এর মধ্যে ‘জিয়া অওর জিয়া’ এবং ‘রুখ’ ফিল্ম দুটির কিছু সম্ভাবনা ছিল কিন্তু বিভিন্ন কারণে এই দুটি চলচ্চিত্রও তেমন নজর কাড়তে পারেনি। এই দুটিতে নামী শিল্পীরা অভিনয় করেছেন তারা প্রশংসিত হলেও ফিল্মগুলো হয়নি।
রোড ট্রিপ ফিল্ম ‘জিয়া অওর পরিচালনা করেছেন হাওয়ার্ড রোজমেয়ার। অভিনয় করেছেন রিচা চাধা, কল্কি কেকলাঁ এবং আর্সলান গোনি। সঙ্গীত পরিচালনা করেছেন সচীন গুপ্ত এবং নিশ্চল জাভেরি। ফিল্মটির আয় মঙ্গলবার পর্যন্ত দুই কোটি রুপি ছাড়াতে পারেনি। দুই প্রধান তারকার অভিনয় নিয়ে কেউ প্রশ্ন তুলতে পারবে না। তবে, পরিচালনা দুর্বল, সাদামাটা চিত্রনাট্য এবং খাপছাড়া হাস্যরস চলচ্চিত্রটিকে পিছিয়ে দিয়েছে।
অতনু মুখার্জির পরিচালিত ড্রামা ফিল্ম ‘রুখ’-এ অভিনয় করেছেন মনোজ বাজপেয়ি, আদর্শ গৌরব, স্মিতা তাম্বে এবং কুমুদ মিশ্র। অমিত ত্রিবেদী চলচ্চিত্রটি সঙ্গীত পরিচালনা করেছেন। এর কাহিনী এবং শিল্পীদের পারফরমেন্স অবশ্যই ভাল তবে নির্মাণের দুর্বলতায় ফিল্মটি মার খেয়েছে। আয় মঙ্গলবার পর্যন্ত দেড় কোটি রুপির নিচে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ