Inqilab Logo

মঙ্গলবার, ০২ জুলাই ২০২৪, ১৮ আষাঢ় ১৪৩১, ২৫ যিলহজ ১৪৪৫ হিজরী

সড়ক দুর্ঘটনায় নিহত ৪

ইনকিলাব ডেস্ক: | প্রকাশের সময় : ১ নভেম্বর, ২০১৭, ১২:০০ এএম

সাভারে ট্রাক চাপায় দুই চালক, মাগুরায় বাসের হেলপার, শিবচরে অটো চাপায় শিশু শিক্ষার্থীসহ ৪ জন নিহত হয়। আমাদের সংবাদদাতা পাঠানো তথ্য নিয়ে ডেস্ক রিপোর্ট :
স্টাফ রিপোর্টার, সাভার থেকে জানান, ঢাকার সাভারে বিকল ট্রাক সরিয়ে নেয়ার সময় অন্য একটি দ্রত গতির ট্রাকের চাপায় দুইজন চালক নিহত হয়েছে। গত সোমবার দিবাগত গভীর রাতে ঢাকা-আরিচা মহাসড়কের সাভারের রেডিও কলোনী বাসষ্ট্যান্ডে এ দূর্ঘটনা ঘটে।
নিহতরা হলেন- পটুয়াখালী জেলার মির্জাগঞ্জ থানার সোবেদখালী গ্রামের ফিরোজ আলমের ছেলে সোহান হাওলাদার (২৩) ও চাঁদপুর জেলার হাজিগঞ্জ থানার দেলগড় রাজাপুর গ্রামের রুহুল আমিন মুন্সির ছেলে আলাউদ্দিন মিয়া (২৫)। তারা দুইজনেই শাহ সিমেন্ট কোম্পানির ট্রাক চালক। সাভার মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহসিনুল কাদির ঘটনার সত্যতা স্বীকার করেন।
মাগুরা জেলা সংবাদদাতা জানান, মগুরা নড়াইল সড়কের মান্দারতলা নামক স্থানে ইজি বাইকের ধাক্কায় বাসের হেলপার মজনু শেখ (২৬) নিহত হয়েছে। সে মাগুরা সদর উপজেলারবেরইল গ্রামের শিকদার পাড়ার মতিয়ার শেখের ছেলে। মাগুরা সদর থানা পুলিশ জানায়, গত সোমবার বিকেলে চলন্ত আখি পরিবহনের হেলপার মজনু ইজিচেয়ার বাইকের ধাক্কায় রাস্তার ওপর পড়ে যায়। তাকে দ্রুত মাগুরা সদর হাসপাতালে নেয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।
শিবচর (মাদারীপুর) সংবাদদাতা জানান, মাদারীপুরের শিবচরে অটো চাপায় ১ শিশু শিক্ষার্থী নিহত হয়েছে। পুলিশ ও এলাকাবাসী জানায়, মঙ্গলবার দুপুরে উপজেলার শিবচর-চরশ্যামাইল আঞ্চলিক সড়কে চরশ্যামাইল এলাকার মো ঃ বিশাই মিয়ার ছেলে নজরুল (৮) স্থানীয় মাদরাসায় যাওয়ার সময়ে রাস্তা পার হচ্ছিল। এসময় একটি অটোরিক্সা তাকে চাপা দেয়। এতে সে গুরুতর আহত হয়। স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে শিবচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পর অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু ঘটে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ