Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

ছাত্রীকে আত্মহত্যার প্ররোচনার অভিযোগে ইউপি সদস্যের বিরুদ্ধে মামলা

| প্রকাশের সময় : ১ নভেম্বর, ২০১৭, ১২:০০ এএম

নেত্রকোনা জেলা সংবাদদাতা ঃ হাফ্সানা আক্তার (১৫) নামের এক মাদরাসা ছাত্রীকে মারধর করে আত্মহত্যা করার প্ররোচনার দায়ে নেত্রকোনা সদর উপজেলার মৌগাতি ইউনিয়নের ৬ নং ওয়ার্ড ইউপি সদস্য আব্দুল হামিদ ডেন্ডুর বিরুদ্ধে গতকাল মঙ্গলবার সকালে নেত্রকোনা মডেল থানায় মামলা হয়েছে। আত্মহনণকারী হাফ্সানা আক্তার নেত্রকোনা সদর উপজেলার মৌগাতী ইউনিয়নের বাদেসমন্দিয়া গ্রামের জয়নাল উদ্দিনের মেয়ে।
মামলার বাদী হাফ্সানার মা মঞ্জুরা খাতুন জানান, মৌগাতি ইউনিয়নের ৬নং ওয়ার্ডের ইউপি সদস্য বাদেসমন্দিয়া গ্রামের আব্দুল হামিদ ডেন্ডু ইউপি নির্বাচনের সময় হাফ্সানার বাবার কাছ থেকে এক লাখ টাকা ধার নেয়। গত রবিবার পাওনা টাকা চাইতে গেলে ডেন্ডু মেম্বার ক্ষিপ্ত হয়ে দিনে দুপুরে প্রকাশ্য লোকজনের সামনে আমাকে-মেয়েকে বেদড়ক মারপিট করে। ইতোপূর্বেও ডেন্ডু মেম্বার টাকা চাইতে গেলে অন্যায় ভাবে আমাকে কয়েক দফা মারধর করেছে। মেয়ের সামনে মাকে অন্যায় ভাবে মারধর করার অপমান লাঞ্চনা বঞ্চনা সইতে না পেরে হাফসানা বাড়ি ফিরে রাগে দুঃখে ক্ষোভে গত সোমবার সকালে বিষপানে আত্মহত্যা করে। পরিবারের লোকজন তাকে উদ্ধার করে দ্রুত নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ ব্যাপারে নেত্রকোনা মডেল থানার অফিসার ইনচার্জ আমীর তৈমুর ইলীর সাথে যোগাযোগ করলে তিনি মামলা দায়েরের কথা স্বীকার করে বলেন, আসামী আব্দুল হামিদ ডেন্ডুকে গ্রেফতারের জোর চেষ্টা চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ