Inqilab Logo

রোববার, ১৬ জুন ২০২৪, ০২ আষাঢ় ১৪৩১, ০৯ যিলহজ ১৪৪৫ হিজরী

চট্টগ্রাম বন্দরকে লুণ্ঠন করার প্রতিযোগিতা চলছে-মহিউদ্দিন চৌধুরী

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ৩১ অক্টোবর, ২০১৭, ১২:০০ এএম

প্রকৃত রাজনীতিবিদের সংখ্যা কমে আসছে উল্লেখ করে মহানগর আওয়ামী লীগের সভাপতি এবিএম মহিউদ্দিন চৌধুরী বলেছেন, দলের অনেক এমপি নেতা এখন ব্যবসার দিকে বেশী মনোযোগী। অনেকে ব্যবসায়িক স্বার্থ রক্ষা এবং অর্থবিত্তের পাহাড় গড়ে তোলার জন্য রাজনীতিকে হাতিয়ার হিসেবে ব্যবহার করছেন। চট্টগ্রাম বন্দরকে লুণ্ঠন করার প্রতিযোগিতা চলছে জানিয়ে তিনি বলেন, এ লুণ্ঠন চক্রের সাথে অন্যতম সহযোগি কোন কোন জনপ্রতিনিধিও। তারা লুটেরা মাফিয়া চক্রের কাছ থেকে অনৈতিক সুবিধা গ্রহণ করছে। গতকাল (সোমবার) আওয়ামী লীগ নেতা আমির হোসেন দোভাষের মৃত্যুবার্ষিকীর অনুষ্ঠানে একথা বলেন মহিউদ্দিন চৌধুরী। তিনি বলেন, আমির হোসেন দোভাষ মূলত ব্যবসায়ী হলেও সমস্ত লোভ লালসার উর্ধ্বে থেকে আওয়ামী লীগের ভিত্তি গড়ে তুলে দিয়েছিলেন।
এতে বক্তব্য রাখেন আওয়ামী লীগের উপদেষ্টামন্ডলীর সদস্য প্রফেসর ড. অনুপম সেন, আওয়ামী লীগ নেতা আবদুল গণি। সাবেক কাউন্সিলর নজরুল ইসলাম বাহাদুরের সভাপতিত্বে ও আবদুল লতিফের সঞ্চালনায় স্মরণ সভায় আওয়ামী লীগ নেতা চন্দন ধর, জহুর আহমদ, আবদুল খালেক চৌধুরী, মরহুমের পুত্র আবদুল নবী দোভাষ প্রমুখ উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ