Inqilab Logo

বুধবার, ২৯ মে ২০২৪, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

মিউচুয়াল ট্রাস্ট ব্যাংকের সাথে ফেরার পার্ক হসপিটালের সমঝোতা স্মারক চুক্তি

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩১ অক্টোবর, ২০১৭, ১২:০০ এএম

 ফেরার পার্ক হসপিটাল এবং মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক (এমটিবি) একটি সমঝোতা স্মারক চুক্তি স্বাক্ষর করেছে। দক্ষিণ এশিয়ায় ফেরার পার্ক হসপিটালের ভিত্তি ঢাকা শহরের সাথে সম্পর্ক উন্নয়নের জন্য এই চুক্তি স্বাক্ষর করা হয়। ফেরার পার্কের বৃদ্ধি পাওয়া ১৫০শতাংশ রোগীর মধ্যে ৭০শতাংশ রোগীই বাংলাদেশের। সম্প্রতি, কারওয়ান বাজারে এমটিবি-এর প্রধান কার্যালয়ে এই চুক্তি স্বাক্ষরিত হয়। এই হাসপাতালের অগ্রগতিতে বিশেষ অবদান রাখার স্বীকৃতি হিসেবে এবং ভবিষ্যতে বাংলাদেশের সাথে সম্পর্ক জোরালো করতে এমটিবি’র সাথে এ সমঝোতা স্মারক চুক্তি স্বাক্ষর করেছে ফেরার পার্ক হসপিটাল।
মিউচুয়াল ট্রাস্ট ব্যাংকের কর্মকর্তা ও তাদের পরিবারের সদস্যদের বিশেষ স্বাস্থ্য-সুবিধা দিতে এই সমঝোতা স্মারক চুক্তি স্বাক্ষর করে ফেরার পার্ক হসপিটাল ও এমটিবি। চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ফেরার পার্ক হসপিটাল-এর হেড অব মার্কেটিং লুইস এং, ঢাকা অফিসের ম্যানেজিং ডিরেক্টর মিনো লিউ, ম্যানেজার মাঈন উদ্দীন আকাশ, এমটিবি-এর ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর এন্ড চিফ বিজনেস অফিসার সৈয়দ রফিকুল হক, এসইভিপি এন্ড হেড অব রিটেইল ব্যাংকিং তারেক রিয়াজ খান এবং এসভিপি এন্ড হেড অব কার্ডস মোহাম্মদ আনোয়ার হোসাইন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ