Inqilab Logo

বুধবার, ২৯ মে ২০২৪, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

আমিরাতে যুবদলের প্রতিষ্ঠা বার্ষিকী সভায় নেতৃবৃন্দ গণতান্ত্রিক ব্যবস্থা ছাড়া রাষ্ট্র ও সমাজের সুষ্ঠু বিকাশ সম্ভব নয়

ছালাহউদ্দিন, আরব আমিরাত থেকে : | প্রকাশের সময় : ৩০ অক্টোবর, ২০১৭, ১২:০০ এএম

বিএনপি একটি উদার গণতান্ত্রিক দল এবং সবসময় গণতন্ত্রের পক্ষে কাজ করে উল্লেখ করে আরব আমিরাত বিএনপি ও যুবদলের নেতৃবৃন্দ বলেন, গণতান্ত্রিক ব্যবস্থা ছাড়া রাষ্ট্র ও সমাজের সুষ্ঠু ও সুন্দর বিকাশ সম্ভব নয়। অথচ দেশে নেই কারো জীবনের নিরাপত্তা। নেই কথা বলার অধিকার। হারিয়েছি ভোটের অধিকারও। তাই গণতন্ত্র পুনরুদ্ধার ও জনগণের ভোটের অধিকারসহ মানুষের মৌলিক অধিকার আদায়ে এখন সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। আরব আমিরাত কেন্দ্রীয় যুবদলের উদ্যোগে বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদলের ৩৯তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন উপলক্ষে গত শুক্রবার রাতে দুবাই শাহি মোগল হলরুমে আয়োজিত আলোচনা সভা ও দোয়া মাহফিলে নেতৃবৃন্দ এসব কথা বলেন।
আরব আমিরাত কেন্দ্রীয় যুবদলের সভাপতি ও দুবাই বিএনপির সভাপতি প্রকৌশলী ফারুক মাহমুদ চৌধুরীর সভাপতিত্বে ও আমিরাত কেন্দ্রীয় যুবদলের সাংগঠনিক সম্পাদক শাহ্জাহান সজিব এবং দুবাই যুবদলের সাধারণ সম্পাদক মুহাম্মদ হামিদের যৌথ পরিচালনায় অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি ছিলেন আরব আমিরাত বিএনপির কেন্দ্রীয় কমিটির সভাপতি মোহাম্মদ জাকির হোসেন। বিশেষ অতিথি ছিলেন আরব আমিরাত বিএনপির কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক মোহাম্মদ আবদুস সালাম তালুকদার,দুবাই বিএনপিসাধারণ সম্পাদক সায়মুন রানা ফারুখ ভূঁইয়া, দুবাই বিএনপির সহসভাপতি মোহাম্মদ জামাল, দুবাই বিএনপির সিনিয়র যুগ্ম-সম্পাদক মোহাম্মদ ইমরান হোসেন, দুবাই বিএনপির সাংগঠনিক সম্পাদক হুমায়ন কবির সুমন, দুবাই বিএনপির যুগ্ম-সম্পাদক মতিউর রহমান পলাশ, কেন্দ্রীয় যুবদলের সহ-সভাপতি মোহাম্মদ জানে আলম, কেন্দ্রীয় যুবদলের সহসভাপতি মিয়া সিজ্জিল আহমেদ। আরো উপস্থিত ছিলেন সহসভাপতি ইছমত আলী, ফুজাইরাহ যুবদলের সভাপতি রিপন জুমা, কেন্দ্রীয় যুবদলের সাধারণ সম্পাদক আবু ইউছুফ, আমিরাত কেন্দ্রীয় বন্ধু দলের সভাপতি নীল রতন দাস, দুবাই যুবদল নেতা মোহাম্মদ জয়নাল আবেদিন জিল্লু, দুবাই স্বেচ্ছাসেবক দলের আহŸায়ক ফজলুল রহমান পাপ্পু খানসহ নেতৃবৃন্দ। আলোচনা সভা শেষে কেক কাটা, অতিথিদের সম্মাননা ক্রেস্ট প্রদান করা ও মোনাজাতের মধ্য দিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা হয়।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ