Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

পায়ুপথে বাতাস ঢুকিয়ে শ্রমিককে হত্যার চেষ্টা

| প্রকাশের সময় : ৩০ অক্টোবর, ২০১৭, ১২:০০ এএম

সোনারগাঁও (নারায়ণগঞ্জ) উপজেলা সংবাদদাতা : সোনারগাঁও উপজেলায় একটি বেসরকারী প্রতিষ্ঠানে মোঃ মোজাম্মেল (২২) নামের এক শ্রমিককে পায়ুপথে বাতাস ডুকিয়ে হত্যার চেষ্টা করেছে অপর এক শ্রমিক। এ ঘটনায় গত শনিবার রাতে সোনারগাওঁ থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে।
দায়ের করা অভিযোগ থেকে জানা গেছে, গত শুক্রবার দুপুরে উপজেলার মেঘনা শিল্পনগরীর মেঘনা গ্রুপ অফ ইন্ডাষ্টিজের অঙ্গ প্রতিষ্ঠান মেঘনা সল্ট লিঃ এর ডেইলী লেবার মোঃ মোজাম্মেল দুপুরে খাবার খেতে ফ্যাক্টরীর অক্টোফ্লোরে আসলে একই প্রতিষ্ঠানে অপর শ্রমিক মোঃ সোহাগ মিয়া পূর্ব শত্রুতার জের ধরে মোজাম্মেলকে ঝাপটে ধরে তার পায়ুপথে কমেপ্রেসার দিয়ে বাতাস ডুকিয়ে দেয়। এতে শ্রমিক মোজাম্মেল মারাত্মক আহত হয়। এসময় অন্য শ্রমিকরা দেখতে পেয়ে মারাত্মক আহত শ্রমিক মোজাম্মেলকে উদ্ধার করে একটি বেসরকারী হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে ঢামেক হাসপাতালে প্রেরণ করে। এ ঘটনায় আলাউদ্দিন নামের এক ব্যক্তি সোনারগাঁ থানায় একটি অভিযোগ দায়ের করেছেন



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ