Inqilab Logo

সোমবার ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৮ আশ্বিন ১৪৩১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

বরিশালে কমিউনিটি পুলিশিং ডে-২০১৭ উদযাপন

বরিশাল ব্যুরো : | প্রকাশের সময় : ৩০ অক্টোবর, ২০১৭, ১২:০০ এএম

 “পুলিশই জনতা-জনতাই পুলিশ” এ প্রতিপাদ্য নিয়ে বরিশালে “কমিউনিটি পুলিশিং ডে-২০১৭” পালন করেছে মেট্রোপলিটন ও জেলা পুলিশ। এ উপলক্ষে বর্ণাঢ্য শোভাযাত্রা, আলোচনা সভা, রক্তদান কর্মসূচি, সাংস্কৃতিক অনুষ্ঠান ও বেষ্ট কমিউনিটি পুলিশিং প্রতিনিধিদের সম্মাননা প্রদান করা হয়েছে।
গত শনিবার মেট্রোপলিটন পুলিশের আয়োজনে বরিশাল টাউন হলে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি অতিরিক্ত আইজিপি সিদ্দিকুর রহমান বলেন, আমাদের দেশে এক শ্রেণীর সচেতন ব্যক্তিরা নিজেদের স্বার্থে আইন ভঙ্গ করেন। পুলিশ বিভাগের কিছু কিছু সদস্যের মধ্যে দায়িত্ব পালনে গাফেলতির অভিযোগ আছে। পুলিশ সততা ও শক্তি দিয়ে দায়িত্ব পালন করলে অপরাধ প্রবনতা কমে যাবে।
বরিশাল মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত কমিশনার আবুল কালাম আজাদের সভাপতিত্বে আলোচনা সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, বরিশাল বিশ্ববিদ্যালয়ের উপাচার্য এস এম ইমামুল হক, অতিরিক্ত বিভাগীয় কমিশনার মোঃ নুরুল আলম, বরিশাল সদর উপজেলা চেয়ারম্যান ও চেম্বার্স অব কমার্স সভাপতি আলহাজ সাইদুর রহমান রিন্টু, আওয়ামী লীগ নেতা মাহাবুব উদ্দিন আহমেদ-বীর বিক্রম, মেট্রোপলিটন কমিউনিটি পুলিশিং সভাপতি বিজয় কৃষ্ণ দে, এয়ারপোর্ট থানা কমিউনিটি পুলিশিং সভাপতি আফতাব আহমেদ, বন্দর থানা কমিউনিটি পুলিশিং সভাপতি ও ইউপি চেয়ারম্যান একেএম আঃ আজিজ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ