Inqilab Logo

বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০৯ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বেগম খালেদা জিয়ার গাড়িবহরে হামলা পরিকল্পিত -মির্জা ফখরুল

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ২৯ অক্টোবর, ২০১৭, ১:৪৪ পিএম

চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার গাড়ি বহরে হামলা পরিকল্পিত উল্লেখ করে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন আওয়ামী লীগের লোকেরাই এই হামলা করেছে। বিএনপি যাতে মানুষের কাছে যেতে না পারে সেজন্যই এই হামলা। কক্সবাজার যাওয়ার পথে হামলার আশঙ্কা নয়, সরকারের সহযোগিতা প্রত্যাশা করেন বলেও জানান তিনি। রোববার বেলা পৌনে ১২টায় চট্টগ্রাম সার্কিট হাউসের সম্মেলন কক্ষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

ফেনী থেকে চট্টগ্রাম আসার পথে খালেদা জিয়ার গাড়ি বহরে হামলা কারা করেছে জাতি তা দেখেছে উল্লেখ করে ফখরুল বলেন, সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন বিএনপির অন্তর্কোন্দলের কারণে হামলা হয়েছে। এটি সত্য নয়। হামলার শিকার সাংবাদিকরাই ঘটনার বড় সাক্ষী। হামলাকারী কারা তা তারা দেখেছেন। এর আগে রাঙামাটিতে ত্রাণ দিতে যাওয়ার সময় রাঙ্গুনিয়াতেও আমাদের ওপর হামলা হয়েছিল। হামলাকারীদের প্রশ্রয় দেওয়া কাম্য নয়। কেউ জেগে ঘুমালে কারও কিছু করার নেই।

তিনি বলেন, বিএনপি যাতে মানুষের কাছাকাছি যেতে না পারে সে জন্যই পরিকল্পিতভাবে হামলা করা হচ্ছে, বাধা দেওয়া হচ্ছে।

তিনি বলেন বিচার বিভাগ আক্রান্ত, এখন সাংবাদিকরাও আক্রমণের শিকার হচ্ছেন। এটি অশুভ লক্ষণ, এধরনের ঘটনা কারো জন্য কল্যাণ বয়ে আনবে না। এসময় স্থায়ী কমিটির সদস্য আমির খসরু মাহমুদ চৌধুরী, নগর বিএনপির সভাপতি ডা. শাহাদাত হোসেন, সাধারণ সম্পাদক আবুল হাশেম বক্কর প্রমুখ উপস্থিত ছিলেন।



 

Show all comments
  • Nur- Muhammad ২৯ অক্টোবর, ২০১৭, ২:২০ পিএম says : 0
    জনাব ফখরুল, এই গুলি মনে রাখুন। একটু পিছনে তাকান। ক্ষমতা থাকতে গ্রেনেড হামলাসহ আপনারা ত কম করেন নাই। রাজনীতিতে উথান পতন আছে। আবার ক্ষমতায় আসলে, এই সব অপকর্ম করবেন না বলে, জনগণের কাছে ওয়াদা করুন। জনগণ আপনাদের কাছে ওয়াদার প্রত্যাশা করে। ধন্যবাদ।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মির্জা ফখরুল

২১ ফেব্রুয়ারি, ২০২৩
২০ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ