Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

দুপচাঁচিয়ায় ছাত্রীকে উত্ত্যক্ত করায় দুই বখাটের কারাদন্ড

| প্রকাশের সময় : ২৯ অক্টোবর, ২০১৭, ১২:০০ এএম

দুপচাঁচিয়া (বগুড়া) উপজেলা সংবাদদাতা : দুপচাঁচিয়া উপজেলার মুর্ত্তুজাপুর কলেজের ছাত্রীকে উত্ত্যক্ত করায় গতকাল ২৮ অক্টোবর শনিবার উপজেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট ইউএনও শাহেদ পারভেজ এর ভ্রাম্যমান আদালত ২ বখাটে যুবক আশরাফুল (২১) ও এজাজুল (২৭) ৩ মাস করে কারাদÐ প্রদান করেছে।
জানা গেছে, উপজেলার জিয়ানগরের মুর্ত্তুজাপুর কলেজের প্রথম বর্ষের ২ ছাত্রীকে কলেজে যাওয়া আসার পথে নওগাঁ জেলার বদলগাছী উপজেলার ইদ্রাসপুর গ্রামের বাবু শাহের ছেলে আশরাফুল শাহ্ (২১) ও একই উপজেলার বাড়াতৈল গ্রামের মৃত গিয়াস উদ্দিনের ছেলে এজাজুল (২৭) প্রায় সময় উত্ত্যক্ত করতো। বিষয়টি অধ্যক্ষকে অবগত করা হয়। ঘটনার দিন গতকাল শনিবার কলেজের প্রবেশ পথে বখাটে ২ যুবক ছাত্রীদয়কে উত্ত্যক্ত করতে থাকে। এ সময় কলেজ কর্তৃপক্ষ বিষয়টি উপজেলা নির্বাহী অফিসার শাহেদ পারভেজ কে অবগত করলে তিনি থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আব্দুর রাজ্জাক একদল পুলিশ ফোর্সসহ ঘটনাস্থলে যান এবং উক্ত ২ বখাটে যুবককে আটক করেন। তাৎক্ষণিক ভাবে ভ্রাম্যমান আদালত পরিচালনা করে উভয়কে ৩ মাস করে কারাদন্ড প্রদান করেন। থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আব্দুর রাজ্জাক বিষয়টি নিশ্চিত করে “দৈনিক ইনকিলাব” কে জানান, দন্ডপ্রাপ্ত ২ বখাটে যুবককে গতকালই বগুড়া কোর্ট হাজতে প্রেরণ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ