Inqilab Logo

বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০২ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

নার্স নিয়োগের বাতিল পরীক্ষা নভেম্বরে

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৯ অক্টোবর, ২০১৭, ১২:০০ এএম

পাবলিক সার্ভিস কমিশন (পিএসসি) এর বাতিল হওয়া ৪ হাজার ৬শ’ জন সিনিয়র স্টাফ নার্স নিয়োগের পরীক্ষা নভেম্বরের যে কোনোদিন অনুষ্ঠিত হতে পারে। এরইমধ্যে ভর্তি পরীক্ষার প্রশ্নপত্র প্রণয়নের কাজ শুরু হয়ে গেছে। প্রশ্নপত্র ফাঁসের ঘটনায় গঠিত পৃথক দুটি তদন্ত কমিটির প্রতিবেদন এ মাসের মধ্যে দাখিল করা হবে। প্রতিবেদন দাখিলের পর পরই পরীক্ষা গ্রহণের চূড়ান্ত দিনক্ষণ ঠিক করা হবে। পিএসসির একটি নির্ভরযোগ্য দায়িত্বশীল কর্মকর্তা সূত্রে এ তথ্য জানা গেছে।
সূত্র জানায়, গত সপ্তাহে তদন্ত কমিটির সদস্যরা বৈঠক বসেন। পৃথক দুটি কমিটির সদস্যরা জানান, প্রশ্নপত্র ফাঁসের ঘটনায় তাদের তদন্ত প্রতিবেদনের কাজ প্রায় শেষ হয়েছে। এ মাসের মধ্যেই তারা প্রতিবেদন দাখিল করবেন। সূত্র আরও জানায়, বৈঠকে দ্রæত প্রশ্নপত্র প্রণয়ন ও পরীক্ষা কেন্দ্র নির্ধারণের কাজ শুরুর সিদ্ধান্ত হয়। পরীক্ষার তারিখ নির্ধারণের পর নার্সদের প্রস্তুতির জন্য অন্তত ১৫ দিন জাতীয় দৈনিকে পরীক্ষা সংক্রান্ত বিজ্ঞপ্তি প্রকাশ করার সিদ্ধান্ত হয়।
পিএসসির তথ্য কর্মকর্তা ইসরাত জাহান গতকাল শনিবার এ সব তথ্যের সত্যতা স্বীকার করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ