Inqilab Logo

বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০২ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

মার্কেন্টাইল ব্যাংক আব্দুল জলিল শিক্ষাবৃত্তি প্রদান

| প্রকাশের সময় : ২৯ অক্টোবর, ২০১৭, ১২:০০ এএম

মার্কেন্টাইল ব্যাংক প্রবর্তিত ‘মার্কেন্টাইল ব্যাংক আব্দুল জলিল শিক্ষাবৃত্তি-২০১৬’ প্রদান অনুষ্ঠান রাজধানীর ফারস্ হোটেল এন্ড রিসোর্টে অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ ব্যাংকের গভর্নর ফজলে কবির। তিনি ৪০ জন প্রতিবন্ধীসহ ঢাকা বিভাগের মোট ১৬৩ জন শিক্ষার্থীর হাতে বৃত্তির চেক ও সনদপত্র তুলে দেন।
বৃত্তি প্রদান অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য দেন মার্কেন্টাইল ব্যাংকের চেয়ারম্যান এ. কে. এম. সাহিদ রেজা। এতে সভাপতিত্ব করেন মার্কেন্টাইল ব্যাংক ফাউন্ডেশনের চেয়ারম্যান শহিদুল আহ্সান এবং স্বাগত বক্তব্য দেন ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কাজী মসিহুর রহমান।
অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন মার্কেন্টাইল ব্যাংকের নির্বাহী কমিটির চেয়ারম্যান - মো. আনোয়ারুল হক, অডিট কমিটির চেয়ারম্যান ড. মাহমুদ ওসমান ইমাম, ঝুঁকি ব্যবস্থাপনা কমিটির চেয়ারম্যান এম. আমানউল্ল­াহ, পরিচালক আকরাম হোসেন (হুমায়ুন), মোহাম্মদ সেলিম, মোশাররফ হোসেন ও ড. মো. রহমত উল্লাহ এবং ব্যাংকের উদ্যোক্তা, শেয়ারহোল্ডার, এএমডি, ডিএমডি, উর্ধ্বতন নির্বাহী ও কর্মকর্তা, বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থীদের অভিভাবক এবং প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ। অনুষ্ঠানের প্রধান অতিথি বাংলাদেশ ব্যাংকের গভর্নর ফজলে কবির বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থীদের কঠোর অধ্যাবসায় ও অনুশীলনের মাধ্যমে নিজেদেরকে প্রতিষ্ঠিত করে তোলার আহŸান জানান এবং শিক্ষার্থীদের উদ্দেশ্যে দিকনির্দেশনামূলক বক্তব্য দেন। তিনি মার্কেন্টাইল ব্যাংকের এ মহৎ উদ্যোগকে স্বাগত জানান। বাৎসরিক এই বৃত্তি শিক্ষার্থীদের ভবিষ্যৎ শিক্ষাজীবনে অধিকতর ভালো ফলাফল করতে অনুপ্রেরণা যোগাবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন। - প্রেস বিজ্ঞপ্তি



 

Show all comments
  • Arfan ২৪ ফেব্রুয়ারি, ২০১৮, ৯:২৬ পিএম says : 0
    আব্দুল জলিল শিক্ষা বৃত্তি ২০১৬ এর রেজাল্ট কি হয়ে গেছে অথবা বৃত্তি কি প্রদান করা হয়ে গেছে??? একটু জানাবেন প্লিজ
    Total Reply(0) Reply
  • ইব্রাহিম ১১ সেপ্টেম্বর, ২০১৮, ৮:২৬ এএম says : 0
    কুমিল্লা বোর্ডের ছাত্র ছাত্রীরা কবে বৃওির টাকা পাবে মার্কেটনটাইল বেংক থেকে?
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ