Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

মার্সেলের ডিজিটাল ক্যাম্পেইনে সারা দেশে উৎসবের আমেজ

অর্থনৈতিক রিপোর্টার : | প্রকাশের সময় : ২৯ অক্টোবর, ২০১৭, ১২:০০ এএম

চলছে মার্সেলের ডিজিটাল ক্যাম্পেইন। এ উপলক্ষ্যে মার্সেল শোরুমগুলো সেজেছে নতুন সাজে। চলছে ব্যাপক প্রচার-প্রচারণাও। ফলে ডিজিটাল ক্যাম্পেইনকে ঘিরে সারা দেশে এখন উৎসবমুখর পরিবেশ। মার্সেল শোরুমগুলোতে বাড়ছে ক্রেতা-দর্শনার্থীদের ভিড়। দশ হাজার বা তার বেশি টাকার পণ্য কিনে রেজিস্ট্রেশন করলেই মিলছে নিশ্চিত ক্যাশ ভাউচার। সর্বনি¤œ ৩০০ থেকে লাখ টাকা পর্যন্ত।
ক্রেতাদের দোরগোড়ায় অনলাইনে দ্রুত সর্বোত্তম বিক্রয়োত্তর সেবা দিতে এই ডিজিটাল রেজিস্ট্রেশন কার্যক্রম চালু করে মার্সেল। পণ্য কেনার পর রেজিস্ট্রেশনে ক্রেতাদের উদ্বুদ্ধ করতে নিশ্চিত ক্যাশ ভাউচারের ঘোষণা দেয় দেশের অন্যতম শীর্ষ এই ইলেকট্রনিক্স ব্র্যান্ড। এ অফারের আওতায় প্রতিদিন দেয়া হচ্ছে লক্ষ লক্ষ টাকার ক্যাশ ভাউচার।
মার্সেলের বিভিন্ন জোনের এরিয়া ম্যানেজার ও বিক্রয় প্রতিনিধিদের দেয়া তথ্য মতে, ডিজিটাল ক্যাম্পেইন উপলক্ষে সারা দেশে বইছে উৎসবের আমেজ। শোরুমগুলো সাজানো হয়েছে ফেস্টুন, ব্যানার ও পোস্টার দিয়ে। বিভিন্ন শোরুম ও সড়কে তৈরি করা হয়েছে সুদৃশ্য তোরণ। ট্র্যাক, পিকআপ, অটোরিক্সা, রিক্সা ভ্যান, ঘোড়ার গাড়ি ইত্যাদিতে করে ব্যান্ড পার্টি সহযোগে ব্যাপক প্রচার চালানো হচ্ছে। চলছে মাইকিং। বিতরণ করা হচ্ছে লিফলেট। বিভিন্ন স্থানে লাগানো হয়েছে পোস্টার।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ