Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

সোনাগাজীতে মহিলা বিষয়ক কর্মকর্তার পদায়ন নেই

সোনাগাজী, (ফেনী) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৮ অক্টোবর, ২০১৭, ১২:০০ এএম

সোনাগাজী উপজেলা মহিলা বিষয়ক অফিসে দীর্ঘদিন ধরে মহিলা বিষয়ক কর্মকর্তা পদায়ন না থাকায় অতিরিক্ত দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা দিয়ে খুড়িয়ে খুড়িয়ে চলছে কার্যক্রম। এতে বিশেষ করে সেবা গ্রহীতা মাতৃত্বকালীন ভাতা গ্রহীতা ও প্রশিক্ষনার্থীরা চরম ভোগান্তির শিকার হতে হচ্ছে। বাড়ছে বাল্য বিবাহ।
সূত্রে জানায ,দীর্ঘদিন দাগনভূঁঞা উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা বিবি তহুরা অতিরিক্ত দায়িত্ব পালন করেন। তার বদলি হওয়ার পর ফেনী সদর কর্মকর্তা দায়িত্বে থাকেন, তারপর আবার দাগনভূঞা দায়িত্ব প্রাপ্ত মহিলা বিষয়ক কর্মকর্তা নাছরিন আক্তার অতিরিক্ত দায়িত্ব পালন করছেন। বর্তমানে তিনি সোনাগাজী ছাড়াও ফেনী জেলা ও সদরের দায়িত্বে পালন করছেন। এরআগে যদিও তিনি দাগনভূঁঞা থেকে মাঝেমধ্যে আসতেন। বর্তমানে তিনি একেবারেই আসেন না বলে অভিযোগ করেন কয়েকজন সেবা গ্রহীতা। যার ফলে মহিলা কর্মকর্তার অফিসে আগত সেবা গ্রহন কারীরা ভোগান্তির শিকার হচ্ছে,পাচ্ছেনা মাতৃত্বকালীন সেবাসহ বিভিন্ন সুযোগ সুবিধা। এ ব্যাপারে নছারিন আক্তারের জানান আমার মূল দায়িত্ব দাগনভূঞা উপজেলায় ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ