Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

নেত্রকোনা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদকের অব্যাহতির আবেদন

নেত্রকোনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ অক্টোবর, ২০১৭, ১২:০০ এএম

ব্যক্তিগত কারণ দেখিয়ে দলের পদ থেকে অব্যাহতি চাইলেন নেত্রকোনা জেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক সাকিবুল ইসলাম শাওন।
তিনি গত বৃহস্পতিবার সন্ধ্যায় জেলা শহরের নিউ টাউনস্থ তার নিজ বাসভবনে সংবাদ সম্মেলনের মাধ্যমে দল থেকে অব্যাহতির বিষয়টি সাংবাদিকদের সামনে উপস্থাপন করেন। এ সময় তিনি একটি লিখিত প্রেস বিজ্ঞপ্তি সাংবাদিকদের প্রদান করেন। যাতে বলা হয়, তিনি তার পারিবারিক কারণে দলের যুগ্ম-সাধারণ সম্পাদকের পদ থেকে অব্যাহতি প্রদানের জন্য স্থানীয়ভাবে দলীয় বিধি অনুযায়ী আবেদন করেন। যা জেলা ছাত্রলীগের দায়িত্বশীল নেতৃবৃন্দ গ্রহন করেনি। পরে দলের কেন্দ্রীয় নেতৃবৃন্দের কাছে অব্যাহতি পত্রটি উপস্থাপন করলেও তারাও অব্যাহতি পত্রটি গ্রহণ করেনি। তাই সংবাদ সম্মেলনের মাধ্যমে তিনি তার দলের সকল কর্মকান্ড থেকে অব্যাহতি চান। এ সময় সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি বলেন, এখন থেকে দলের কোনো কর্মকান্ডে তিনি আর জড়িত হবেন না। দল থেকে অব্যাহতির সাথে দলীয় কোন্দলের কোনো কারণ নেই, পারিবারের সকলেই ঢাকায় অবস্থান করায় এবং পরিবারকে অধিক সময় দেয়ার জন্যই তিনি এমন সিদ্ধান্ত নিয়েছেন বলেও সংবাদ সম্মেলনে উল্লেখ করেন।
এ ব্যাপারে নেত্রকোনা জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক দেওয়ান জনির মোবাইলে বারবার ফোন করলেও ফোন রিসিভ না করায় দলের মতামত নেয়া সম্ভব হয়নি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ