Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

গাইবান্ধায় ছাগলে ক্ষেত খাওয়া নিয়ে সংঘর্ষ, নিহত ১

গাইবান্ধার জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৭ অক্টোবর, ২০১৭, ২:৫৬ পিএম

ছাগলে ক্ষেত খাওয়াকে কেন্দ্র করে গাইবান্ধার পলাশবাড়ী উপজেলায় ছোট ভাই চান মিয়া মহাজনের (৪৫) ধারালো ছুরিকাঘাতে বড় ভাই সাইদুর রহমান (৫৫) খুন হয়েছেন।
নিহত সাইদুর রহমান ও ঘাতক চান মিয়া পুটিমারি গ্রামের সিরাজুল ইসলামের ছেলে।

শুক্রবার সকাল সাড়ে ৯টার দিকে পলাশবাড়ী উপজেলার মনোহরপুর ইউনিয়নের পুটিমারি গ্রামে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, সকালে নিহত সাইদুর রহমানের একটি ছাগল তারই ছোট ভাই চান মিয়া মহাজনের ধান ক্ষেতে যায়। পরে চান মিয়া তার বড় ভাই সাইদুর রহমানের ওপর ক্ষিপ্ত হয়ে গালিগালাজ করে। এক পর্যায়ে উভয়ের মধ্যে বাক-বিতণ্ডা সৃষ্টি হয়। বাক-বিতণ্ডার এক পর্যায়ে হঠাৎ চান মিয়া তার ঘরে থাকা ধারালো ছোড়া দিয়ে সাইদুর রহমানের বুকে আঘাত করে। এতে সাইদুরের বুকের বেশ কিছু অংশ কেটে অতিরিক্ত রক্ত ক্ষরণের পর ঘটনাস্থলেই মারা যান তিনি।

পলাশবাড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদুল হক ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, মরাদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাইবান্ধা আধুনিক সদর হাসপাতাল মর্গে পাঠানোর প্রক্রিয়া চলছে। এছাড়া এ ঘটনায় জড়িত চান মিয়াকে গ্রেফতারে পুলিশ তৎপর রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ