Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

চট্টগ্রাম নগরবাসী সব ধরনের নাগরিক সুবিধা বঞ্চিত -মহিউদ্দিন চৌধুরী

| প্রকাশের সময় : ২৭ অক্টোবর, ২০১৭, ১২:০০ এএম


চট্টগ্রাম ব্যুরো : চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগ সভাপতি এবিএম মহিউদ্দিন চৌধুরী বলেছেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বাংলার মানুষের অধিকারের কথা বলেছেন বলেই তার বিরুদ্ধে রাষ্ট্রদ্রোহিতার অভিযোগ আনা হয়েছিল। আজ যখন চট্টগ্রাম নগরবাসী বর্ধিত গৃহকর আরোপের বিরুদ্ধে রুখে দাঁড়িয়ে তাদের অধিকারের কথা বলছে তখন সেই পাকিস্তানী মানসিকতায় রাষ্ট্রদ্রোহিতার অভিযোগ আনা হচ্ছে। এই মানসিকতা পরিহার না করলে চট্টগ্রামবাসী উপযুক্ত জবাব দিতে বাধ্য হবে। তিনি গতকাল (বৃহস্পতিবার) তার চশমা হিলস্থ বাসভবনে চট্টগ্রাম মেট্রোপলিটন লয়ারর্স সোসাইটির সভাপতি এডভোকেট আনোয়ারুল কবির ও চট্টগ্রাম জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক এডভোকেট আবু হানিফের নেতৃত্বে আইনজীবীদের একটি প্রতিনিধি দলের সাথে মতবিনিময়কালে একথা বলেন।
তিনি আরও বলেন, চট্টগ্রাম নগরবাসী সব ধরনের নাগরিক সুবিধা বঞ্চিত। বিভিন্ন সরকারি সংস্থাকে প্রধানমন্ত্রী মেগা প্রকল্প উপহার দিলেও এর সুফল যদি জনগণ না পায় তাহলে হীতে বিপরীত হবে। মনে রাখতে হবে বর্তমান সরকারের নজিরবিহীন সাফল্য অর্জন আজ সারা বিশ্বে প্রশংসিত। তাই প্রধানমন্ত্রী শেখ হাসিনার জনকল্যানমূখী উদ্যোগকে কেউ ব্যাহত করার চেষ্টা করলে সচেতন নাগরিক হিসেবে তা প্রতিহত করতে হবে। এই ক্ষেত্রে আইনজীবীদের বিরাট ভূমিকা রয়েছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ