Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

ঘাটাইলে পিস্তল ও গুলিসহ এক সন্ত্রাসী গ্রেফতার

ঘাটাইল (টাঙ্গাইল) উপজেলা সংবাদদাতা ঃ | প্রকাশের সময় : ২৭ অক্টোবর, ২০১৭, ১২:০০ এএম

টাঙ্গাইলের ঘাটাইলে একটি পিস্তল ও ৩ রাউন্ড গুলিসহ জাকিরুল ইসলাম আরিফ (৪২) এক সন্ত্রাসীকে গ্রেপ্তার করেছে ঘাটাইল থানা পুলিশ। গত বুধবার গভীর রাতে তাকে ঘাটাইল উপজেলার গৌরাঙ্গী গ্রামের নিজ বাড়ি থেকে গ্রেপ্তার করা হয়। এ সময় তার বাড়ি থেকে গাজা গাছও উদ্ধার করে পুলিশ।
ঘাটাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মহিউদ্দিন পিপিএম জানান, জাকিরুল ইসলাম আরিফ একজন আস্ত্রধারী সন্ত্রাসী এবং চিহ্নিত মাদক ব্যবসায়ি। সে ঘাটাইল উপজেলার আনেহলা ইউনিয়নের গৌরাঙ্গী গ্রামের আওয়ামীলীগ নেতা সাবেক ইউপি চেয়ারম্যান প্রয়াত সিরাজুল ইসলাম সাদতের ছেলে। গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে বুধবার গভীর রাতে ঘাটাইল থানার একদল পুলিশ তার বাড়িতে অভিযান চালায়। এ সময় তার বাড়ির নিজের বসত ঘরের আলমারী থেকে একটি ইতালীর তৈরি ৭.৬৫ এমএম একটি পিস্তল একটি কার্তুজসহ ৩ রাউন্ড গুলি উদ্ধার করা হয়। এ ছাড়া তার বাড়ি থেকে কয়েকটি গাজা গাছ উদ্ধার করা হয়। পুলিশ বাদী হয়ে তার বিরুদ্ধে মাদক ও অস্ত্র আইনে পৃথক দুটি মামলা দায়ের করেছে। বৃহস্পতিবার দুপুরে আরিফকে টাঙ্গাইল আদালতে প্রেরন করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ