Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

চট্টগ্রামবাসী বেগম খালেদা জিয়াকে বরণ করতে প্রস্তুত- আমীর খসরু

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ২৭ অক্টোবর, ২০১৭, ১২:০০ এএম

বিএনপি জাতীয় স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরী বলেছেন, চট্টগ্রামবাসী গণতন্ত্রের নেত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে স্বতঃস্ফুর্তভাবে বরণ করতে প্রস্তুত। দেশের চরম সংকটে জনগণকে মুক্ত করতে বেগম খালেদা জিয়ার আন্দোলনে চট্টগ্রামবাসী সবসময় অগ্রণী ভূমিকা পালন করেছে। তিনি গতকাল (বৃহস্পতিবার) নগরীর মেহেদীবাগস্থ বাসভবনে আগামীকাল শনিবার খালেদা জিয়ার চট্টগ্রাম সফর উপলক্ষে মহানগর বিএনপির নেতাকর্মীদের সাথে এক মতবিনিময় সভায় একথা বলেন।
আমীর খসরু মাহমুদ চৌধুরী নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন, সিটি গেইট হতে সার্কিট হাউস পর্যন্ত রাস্তার দুই পাশে সুশৃঙ্খলভাবে দাঁড়িয়ে সকলে নেত্রীকে স্বাগত জানাবেন। জনগণের অধিকার আদায়ের আন্দোলনে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার নেতৃত্বে সকলকে ঐক্যবদ্ধ হতে হবে। জনগণ যাতে আর ভোটাধিকার বঞ্চিত না হয় সেই লক্ষে সকলকে সতর্ক থাকতে হবে। মহানগর বিএনপিসাধারণ সম্পাদক আবুল হাশেম বক্কর বলেন, ২৮শে অক্টোবর প্রমাণ হবে চট্টগ্রামবাসী খালেদা জিয়ার নেতৃত্বে গণতন্ত্র ফিরিয়ে পাওয়ার আন্দোলনে ঐক্যবদ্ধ। এতে নগর বিএনপি নেতা আবু সুফিয়ান, এমএ আজিজ, মোঃ মিয়া ভোলা প্রমুখ বক্তব্য রাখেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ