Inqilab Logo

সোমবার, ২৪ জুন ২০২৪, ১০ আষাঢ় ১৪৩১, ১৭ যিলহজ ১৪৪৫ হিজরী

নালিতাবাড়ীর রামচন্দ্রকুড়ায় নির্বাচনী অফিসে পাল্টাপাল্টি হামলা, ভাংচুর

প্রকাশের সময় : ১৮ মার্চ, ২০১৬, ১২:০০ এএম

শেরপুর জেলা সংবাদদাতা : নালিতাবাড়ী উপজেলার ৫নং রামচন্দ্রকুড়া ইউনিয়নের বৈশাখী বাজারে স্বতন্ত্র প্রার্থী খোরশেদ আলম খোকার মোটরসাইকেল প্রতীকের নির্বাচনী অফিস ও আওয়ামী লীগ সমর্থিত আমান উল্লাহ বাদশার নৌকা প্রতীকের অফিসে পাল্টাপাল্টি হামলার অভিযোগ পাওয়া গেছে। ১৮ মার্চ শুক্রবার সকালে এ ঘটনা ঘটে।
সূত্র জানায়, শুক্রবার সকাল সাড়ে নয়টার দিকে নৌকা সমর্থিত কতিপয় দূর্বৃত্ত মোটরসাইকেল প্রতীকের চায়না মোড়স্থ নির্বাচনী অফিসে হামলা চালায় এবং মোটরসাইকেল সমর্থিতদের মারধর করে। এদিকে দশটার দিকে বৈশাখী বাজারে নৌকা মার্কার সমর্থনে নির্বাচনী অফিসে কতিপয় দূর্বৃত্ত হামলা চালায়। এ খবর ছড়িয়ে পড়ায় একই সময়ে মায়াঘাসি বাজারে মোটরসাইকেল ও নৌকা প্রতীকের সমর্থকরা মুখোমুখি অবস্থান নেয়। মুহূর্তেই এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়ে। পরে খবর পেয়ে পুলিশ, বিজিবি ও নির্বাহী ম্যাজিস্ট্রেট কাজী মাহবুবুর রহমান ঘটনাস্থলে গেলে পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে।
এ ব্যাপারে স্বতন্ত্র প্রার্থী খোরশেদ আলম খোকা জানান, সকাল সাড়ে নয়টার দিকে চায়না মোড়ে আমার নির্বাচনী কার্যালয়ে নৌকা মার্কার লোকেরা হামলা চালিয়ে অফিস তছনছ করে এবং আমার কর্মীদের মারধর করে। পরে বৈশাখী বাজারে গিয়ে নিজেদের অপরাধ ঢাকতে নিজেরাই তাদের অফিসে হামলা করে এবং প্রধানমন্ত্রী ও বঙ্গবন্ধুর ছবি ভাংচুর করে আমাদের প্রতি অভিযোগ তোলে।
অপরদিকে আমান উল্লাহ বাদশা প্রতিপক্ষের অভিযোগ অস্বীকার করে সাংবাদিকদের জানান, মোটরসাইকেল মার্কার লোকেরা বৈশাখী বাজারে আমার নির্বাচনী অফিসে হামলা করে প্রধানমন্ত্রী এবং বঙ্গবন্ধুর ছবি ভাংচুর করেছে।
এদিকে নির্বাচনকে সামনে রেখে বিভিন্ন ইউনিয়নে হামলা ও বিশৃঙ্খল ঘটনা সামাল দিতে একই দিন বিকেলে নালিতাবাড়ী তারাগঞ্জ উচ্চ বিদ্যালয় মাঠে জেলা নির্বাচন অফিসের উদ্যোগে সকল প্রার্থীদের নিয়ে আইনশৃঙ্খলা বিষয়ক এক সভা অনুষ্ঠিত হয়। সভায় জেলা প্রশাসক ডা: এ এম পারভেজ রহিম, পুলিশ সুপার মেহেদুল করিম, জেলা নির্বাচন অফিসার মোখলেছুর রহমান, উপজেলা নির্বাহী অফিসার আবু সাঈদ মোল্লা, উপজেলা নির্বাচন অফিসার মোক্তার হোসেন প্রমুখ বক্তব্য রাখেন। জেলা প্রশাসক বলেন, যে কোন মূল্যে নির্বাচনকে অবাধ ও শান্তিপূর্ণ পরিবেশে শেষ করা হবে। পুলিশ সুপার বলেন, যেই বিশৃঙ্খলা করার চেষ্টা করবে তার বিরুদ্ধেই ব্যবস্থা নেয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ