Inqilab Logo

বৃহস্পতিবার, ০৪ জুলাই ২০২৪, ২০ আষাঢ় ১৪৩১, ২৭ যিলহজ ১৪৪৫ হিজরী

চুরির সাক্ষী দেয়ায় বরুড়ায় কিশোরকে পিটিয়ে আহত

| প্রকাশের সময় : ২৬ অক্টোবর, ২০১৭, ১২:০০ এএম


বরুড়া (কুমিল্লা) উপজেলা সংবাদদাতা : কুমিল্লার বরুড়া উপজেলার চিতড্ডা ইউনিয়নের ওড্ডা গ্রামে চুরির ঘটনায় সাক্ষী দেওয়ায় বঙ্গবন্ধু ও শেখ রাসেল স্মৃতি সংসদ ক্লাবের ভিতরে ঢুকিয়ে গত সোমবার ইব্রাহীম নামের ১৩ বছরের কিশোরের হাত-পা বেধে হকিস্টিক দিয়ে পিটিয়ে গুরুতর আহত করার অভিযোগ পাওয়া গেছে।
থানা ও স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার চিতড্ডা ইউনিয়নের ওড্ডা গ্রামের প্রবাসী কামরুল ইসলামের ছেলে ইউনিয়ন ছাত্রলীগ কর্মী হৃদয় (২৫) গত ১৯ অক্টোবর বৃহস্পতিবার রাত অনুমানিক ১০টার দিকে একটি প্রজেক্ট থেকে ২টি ব্যাটারী চুরি করে নিয়ে যাওয়ার সময় একই গ্রামের সেলিম মিয়ার ছেলে ইব্রাহীম দেখে ফেলে। বিষয়টি কাউকে না বলার জন্য হৃদয় ও সহযোগী সুকুর আলী ইব্রাহীমকে বলে। চুরির ঘটনাটি জানানি হলে, ২৩ অক্টোবর সোমবার হৃদয় ইব্রাহীমকে ডেকে এনে বঙ্গবন্ধু ও শেখ রাসেল স্মৃতি সংসদ ক্লাবের ভিতরে ঢুকিয়ে হকিস্টিক দিয়ে এ্যালোপাথারী পিটিয়ে গুরুতর আহত করে। খবর পেয়ে ঘটনাস্থল থেকে তার পরিবার ইব্রাহীমকে অচেতন অবস্থায় বরুড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। সাংবাদিকদের কাছে নির্যাতনের বিবরণ দিতে গিয়ে ইব্রাহীম কান্নায় ভেঙ্গে পরে। এ ব্যাপারে হৃদয়ের কাছে জানতে চাইলে সে চুরির ঘটনা অস্বীকার করে। ইব্রাহীমকে খুব মেরেছে বলে সাংবাদিকদের জানায়।
এ ব্যাপারে ইব্রাহীমের মা বাদী হয়ে বরুড়া থানায় একটি লিখিত অভিযোগ করে। এবিষয়ে বরুড়া থানা অফিসার ইনচার্জ আজম উদ্দিন মাহমুদ জানান, আমরা অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে আইনানুগ প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ