Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

স্কুলছাত্রীকে কুপিয়ে জখম গ্রেফতার ৩

| প্রকাশের সময় : ২৬ অক্টোবর, ২০১৭, ১২:০০ এএম

ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা : ময়মনসিংহের ঈশ^রগঞ্জে এক স্কুলছাত্রীকে কুপিয়ে জখম করার ঘটনায় তিন জনকে গ্রেফতার করেছে পুলিশ। গুরুতর আহত অবস্থায় গত মঙ্গলবার ওই ছাত্রীকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
জানা যায়, উপজেলার রাজিবপুর ইউনিয়নের মাইজহাটি গ্রামের রুহুল আমীনের সাথে বড় ভাই নুরুল ইসলামের পারিবারিক বিরোধ চলে আসছিলো। গত মঙ্গলবার সকালে নুরুল ইসলামের ঘরের ওপরে একটি গাছের ডাল যাওয়াকে কেন্দ্র করে রুহুল আমীনের সাথে বাকবিতন্ডা হয় নুরুল ইসলামের। এক পর্যায়ে নুরুল ইসলামের দুই ছেলে রিপন ও রিমন চাচাকে মারতে তেড়ে আসে। ওই সময় বাবাকে বাচাঁতে গিয়ে কুড়ালের কোপে গুরুতর আহত হয় রুহুল আমীনের মেয়ে মিতু আক্তার। পরে স্থানীয়রা উদ্ধার করে তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। সে মধুপুর উচ্চ বিদ্যালয় থেকে আসন্ন এসএসসি পরীক্ষায় অংশ নেওয়ার জন্য নির্বাচনী পরিক্ষা দিচ্ছিল। এ ঘটনায় রুহুল আমীন বাদি হয়ে মঙ্গলবার রাতে বড় ভাই, ভাবি ও ভাতিজাদের নামে থানায় একটি মামলা দায়ের করেছেন। ওই মামলায় পুলিশ নুরুল ইসলাম, তার ছেলে রফিকুল ইসলাম রিপন ও রিমন মিয়াকে গ্রেফতার করে বুধবার দুপুরে ময়মনসিংহ আদালতে প্রেরণ করা হয়েছে। ঈশ^রগঞ্জ থানার ওসি মো. বদরুল আলম খান জানান, পারিবারিক বিরোধের জের ধরে স্কুলছাত্রীকে কুপিয়ে জখম করার ঘটনায় তিন জনকে গ্রেফতার করে আদালতে প্রেরণ করা হয়েছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ