Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

শরীয়তপুরে ১০ দালালের জেল-জরিমানা

| প্রকাশের সময় : ২৬ অক্টোবর, ২০১৭, ১২:০০ এএম

শরীয়তপুর জেলা সংবাদদাতা : শরীয়তপুর সদর হাসপাতালের ৫ জন ও শরীয়তপুর আঞ্চলিক পাসপোর্ট অফিসের ৫ জন সহ মোট ১০ দালালকে জেল-জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত। গতকাল বুধবার ভ্রাম্যামাণ আদালতের নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও জেলা প্রশাসক কার্যালয়ের এনডিসি শংকর চন্দ্র বৈদ্য পৃথক ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে এই দন্ডাদেশ দেন। এর আগে বেলা ১২টা থেকে ১টা পর্যন্ত সদর হাসপাতাল ও পাসপোর্ট অফিসে অভিযান চালিয়ে ১০ দালালকে আটক করে মাদারীপুর র‌্যাব-৮ এর একটি দল। পরে বিকাল ৩ টায় সদর হাসপাতাল চত্ত¡রে ভ্রাম্যমান আদালত বসিয়ে হাসপাতালের ৫ দালালকে ৫০০ টাকা জরিমানা আদায় করে ছেড়ে দেয়া হয়। হাসপাতালেলর ৫ দালাল হলেন আশিক দাস (২৫), কিরণ বেপারী, আল আমিন খান (২৩), সবুজ দাস ও আলম ফকির (২৬)।
এর আগে দুপুর ২টায় জেলা প্রশাসক কার্যালয় চত্ত¡রে ভ্রাম্যমান আদালত বসিয়ে পাসপোর্ট অফিসের ৫ দালালকে বিভিন্ন মেয়াদে সাজা দেয়া হয়। এদের মধ্যে সমীর কর্মকার (৫০) ও আমান উল্লাহকে (৫২) ১ মাস করে, ইসমাইল হোসেন মৃধা (৩৫) ও কামাল হোসেনকে (৩৪) ১৫ দিন করে এবং জাকির হোসেনকে (৩৪) ৭ দিন করে কারাদÐাদেশ দিয়ে জেল হাজতে পাঠানোর নির্দেশ দেয়া হয়।
র‌্যাব-৮ মাদারীপুর ক্যাম্পের মেজর মো. রাকিবুজ্জামান বলেন, আমরা গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি শরীয়তপুর সদর হাসপাতাল ও শরীয়তপুর আঞ্চলিক পাসপোর্ট অফিসে দালালদের দৌরাত্ম্য রয়েছে। যারা বিভিন্ন সময়ে সাধারণ মানুষকে হয়রানী করে আসছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ