Inqilab Logo

রোববার, ১৬ জুন ২০২৪, ০২ আষাঢ় ১৪৩১, ০৯ যিলহজ ১৪৪৫ হিজরী

এশিয়ান ইউনিভার্সিটির সমাবর্তন উপলক্ষে রচনা প্রতিযোগিতা

| প্রকাশের সময় : ২৬ অক্টোবর, ২০১৭, ১২:০০ এএম

আগামী ১০ ডিসেম্বর এশিয়ান ইউনিভার্সিটির ৬ষ্ঠ সমাবর্তন অনুষ্ঠিত হতে যাচ্ছে। সমাবর্তন উপলক্ষে এইউবি আয়োজন করেছে ‘সমাবর্তন রচনা প্রতিযোগিতা’। প্রতিযোগিতা ২টি গ্রুপে অনুষ্ঠিত হবে। গ্রুপ-এ(অ):স্নাতক- স্নাতকোত্তর অধ্যয়নরত ছাত্র-ছাত্রীদের জন্য নির্ধারিত বিষয়: ‘ঐরমযবৎ ঊফঁপধঃরড়হ ধং ধ ঞড়ড়ষ ড়ভ চড়াবৎঃু অষষবারধঃরড়হ ধহফ উবাবষড়ঢ়সবহঃ ড়ভ ইধহমষধফবংয’ (৩০০০ শব্দের মধ্যে)। গ্রুপ-বি (ই): এসএসসি ও এইচএসসি/সমমান অধ্যয়নরত ছাত্র-ছাত্রীদের জন্য নির্ধারিত বিষয়: ‘দক্ষ মানব সম্পদ তৈরিতে শিক্ষার ভূমিকা’ (২০০০ শব্দের মধ্যে)। প্রত্যেক গ্রুপে বিজয়ী ৩ জনকে আকর্ষনীয় পুরস্কার দেয়া হবে।
অংশগ্রহণকারীদের জন্য যা করণীয় ঃ (১) রচনা অ-৪ সাইজের কাগজে প্রিন্ট করে ২ কপি জমা দিতে হবে । (২) ১ কপি পাসপোর্ট সাইজের ছবি (ছবির পিছনে নিজের নাম লিখে প্রতিষ্ঠান প্রধান/বিভাগীয় প্রধানের নিকট থেকে সত্যায়িত করে জমা দিতে হবে) । (৩) অ গ্রুপের রচনা ইংরেজিতে ও ই গ্রুপের রচনা বাংলায় লিখতে হবে। (৪) রচনা পাঠানোর ঠিকানা: চেয়ারম্যান, ইংরেজি বিভাগ, এশিয়ান ইউনিভার্সিটি অব বাংলাদেশ, বাড়ী-২৫, রোড-৫, সেক্টর-৭, উত্তরা, ঢাকা-১২৩০। (৫) রচনার সফ্ট কপি যবধফবহমধঁন@ুধযড়ড়.পড়স ই-মেইলে পাঠাতে হবে। (৬) রচনা পাঠানোর সর্বশেষ তারিখ : ২০ নভেম্বর, ২০১৭। (৭) আলাদা কাগজে রচনায় অংশগ্রহণকারীর নাম, শিক্ষা প্রতিষ্ঠান, শ্রেণী, রোল নম্বর, মোবাইল নম্বর, ই-মেইল ও বর্তমান ঠিকানা লিখতে হবে। যাবতীয় তথ্যের জন্য-িি.িধঁন.বফঁ.নফ, ০১৬৭৮৬৬৪৪২৩ এ যোগাযোগ করার জন্য পরামর্শ দেয়া হয়েছে।-প্রেস বিজ্ঞপ্তি



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ