Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

নোয়াখালীর সুবর্ণচরে সিএনজি-অটোরিকশার সংঘর্ষে নিহত ২

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ২৫ অক্টোবর, ২০১৭, ১১:২৯ এএম | আপডেট : ১১:৪৪ এএম, ২৫ অক্টোবর, ২০১৭

সুবর্ণচর উপজেলার চরজব্বর ইউনিয়নে সিএনজি চালিত অটোরিকশা ও ব্যাটারি চালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে আবুল কালাম (৪৫) ও জসিম উদ্দিন (২৬) নামের দুই ব্যক্তি নিহত হয়েছে। ঘটনায় আরো ২জন আহত হয়েছেন। মঙ্গলবার দিবাগত রাত ১২টার দিকে সুবর্ণচর-সোনাপুর সড়কের পরিষ্কার রাস্তার মাথা এলাকায় এ দূর্ঘটনা ঘটে। নিহত আবুল কালাম চরজব্বর ইউনিয়নের আব্দুল হালিমের ছেলে ও জসিম উদ্দিন লক্ষ্মীপুর জেলার রামগতি ইউনিয়নের চরমিতা গ্রামের মোহাম্মদ হোসেনের ছেলে। আহতরা হেেলা, চরজব্বর এলাকার আব্দুল মোতালেবের ছেলে জাহাঙ্গীর আলম (৩০)’সহ দুই জন।


স্থানীয় সূত্রে জানা গেছে, রাতে সোনাপুর বাজার থেকে একটি সিএনজি অটোরিকশা সুবর্ণচরের উদ্দেশ্যে ছেড়ে আসে। পথে সিএনজিটি পরিষ্কার রাস্তার মাথা এলাকায় বিপরীত দিক থেকে আসা একটি ব্যাটারি চালিত অটোরিকশার সাথে মুখোমুখি সংঘর্ষে হয়। এতে ঘটনাস্থলে ব্যাটারি চালিত অটোরিকশাটি ধুমড়েমুছড়ে গিয়ে ৪ যাত্রী আহত হয়। পরে স্থানীয় লোকজন আহতদের দ্রুত উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসাপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক আব্দুল হালিম ও জসিম উদ্দিনকে মৃত ঘোষণা করেন। আহতদের মধ্যে জাহাঙ্গীর আলমকে আশংকাজনক অবস্থায় ঢাকা পাঠানো হয়েছে। চরজব্বর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নিজাম উদ্দিন সড়ক দূর্ঘটনায় দুই জন নিহতের বিষয়টি নিশ্চিত করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ