Inqilab Logo

মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ১৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯ জিলক্বদ ১৪৪৫ হিজরী

নগরবাসীর প্রত্যাশা পূরণে পরিষদের মেয়াদকালে সকল পরিকল্পনা বাস্তবায়ন করতে হবে -মেয়র বুলবুল

| প্রকাশের সময় : ২৫ অক্টোবর, ২০১৭, ১২:০০ এএম

রাজশাহী ব্যুরো : রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র মোসাদ্দেক হোসেন বুলবুল বলেছেন, হোল্ডিং ট্যাক্স নিয়ে সৃষ্ট জটিলতা দূরীকরণের লক্ষ্যে ইতোমধ্যে প্রয়োজনীয় উদ্যোগ গ্রহণ করা হয়েছে। স্বাস্থ্য সেবার উন্নয়নে সিটি হাসপাতালে আরও আধুনিক যন্ত্রপাতি সংযোজন করা হয়েছে। জনগণের সেবার মান উন্নয়ন এবং সকল উন্নয়ন কার্যক্রম বাস্তবায়নে সকলের সহযোগিতা প্রয়োজন।
উন্নয়ন ও সেবা কার্যক্রম পর্যালোচনার লক্ষ্যে রাসিকের সকল স্থায়ী কমিটির সভাপতি ও বিভাগীয় প্রধানদের এক জরুরী সভায় গতকাল এসব কথা বলেন। মেয়র বলেন, বর্তমান পরিষদ দায়িত্ব গ্রহণের পর নানা প্রতিবন্ধকতার মধ্যে দিয়ে জনগণের সেবায় নিরলসভাবে কাজ করে যাচ্ছে। বর্তমান পরিষদের মেয়াদ আর এক বছরেরও কম। নগরবাসীর প্রত্যাশা পূরণে পরিষদের মেয়াদকালে সকল পরিকল্পনা বাস্তবায়নে সকলকে আন্তরিক হবার আহবান জানান। এছাড়া আগামী শীত মৌসুমে মহানগরীতে ছেলেদের ভলিবল ও মেয়েদের হ্যান্ডবল টুর্নামেন্ট আয়োজন করা হবে। আগামী জানুয়ারীতে জেএসসি, এসএসসি ও এইচএসসি পরীক্ষায় জিপিএ-৫ প্রাপ্তদের মেয়র স্বর্ণ পদক প্রদান করা হবে। নগরীর উন্নয়নে ওয়ার্ড ভিত্তিক টেন্ডার প্রক্রিয়াধীন রয়েছে এবং আগামী নভেম্বরের মধ্যে অবশিষ্ট ওয়ার্ডের টেন্ডার প্রক্রিয়া সম্পন্ন করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ