Inqilab Logo

শনিবার, ১৮ মে ২০২৪, ০৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৯ জিলক্বদ ১৪৪৫ হিজরী

আড়াইহাজারে যানজট নিরসনে অবৈধ যানবাহন বন্ধের সিদ্ধান্ত

| প্রকাশের সময় : ২৪ অক্টোবর, ২০১৭, ১২:০০ এএম


আড়াইহাজার (নারায়ণগঞ্জ) উপজেলা সংবাদদাতা : আড়াইহাজারে অবৈধ যানবাহন বন্ধের সিদ্ধান্ত নিয়েছে উপজেলা প্রশাসন। গতকাল সোমবার দুপুরে উপজেলা প্রশাসনের উদ্যেগে আয়োজিত উপজেলার হল রুমে ব্যবসায়ী ও গণ্যমান্য ব্যক্তিদের সাথে মত বিনিময় সভায় এই সিদ্ধান্ত নেওয়া হয়। উপজেলা নির্বাহী অফিসার সুরাইয়া খানের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন স্থানীয় সংসদ সদস্য আলহাজ্ব নজরুল ইসলাম বাবু। উপস্থিত ছিলেন, উপজেলা চেয়ারম্যান আলহাজ শাহজালাল মিয়া, সহকারী কমিশনার ভুমি রেজওয়ান -উল-ইসলাম, আড়াইহাজার পৌর মেয়র আলহাজ হাবিবুর রহমান, উপজেলা কৃষি কর্মকর্তা মোহাম্মদ আব্দুল কাদির, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ হাবিব ইসমাইল ভুইয়া,ওসি এম এ হক, নির্বাচন কর্মকর্তা আফরোজা খাতুন, আড়াইহাজার থানা প্রেসক্লাব সভাপতি কাজী মাসুম বিল্লাহ প্রমুথ। সভার সিদ্ধান্ত মোতাবেক বাজারের যানজট নিরসনের লক্ষ্যে সকল প্রকার অবৈধ যানবাহন বন্ধের সিদ্ধান্ত নেওয়া হয়। কর্মসূচীর অংশ হিসেব প্রথমে মোবাইল কোটের অভিযান পরিচালনা করা হবে।

মির্জা ফখরুলের নাশকতার এক মামলা স্থগিত
স্টাফ রিপোর্টার : বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের বিরুদ্ধে পল্টন থানায় করা নাশকতার এক মামলার কার্যক্রম স্থগিত করেছেন হাইকোর্ট। মামলা বাতিলের জন্য করা এক আবেদনের প্রেক্ষিতে গতকাল সোমবার বিচারপতি মো. মিফতাহ উদ্দিন চৌধুরী ও বিচারপতি জাফর আহমেদের বেঞ্চ রুলসহ এ আদেশ দেন। রুলে ওই মামলার কার‌্যক্রম কেন বাতিল করা হবে না তা জানতে চেয়েছেন আদালত।
আদালতে মির্জা ফখরুলের পক্ষে শুনানি করেন জয়নুল আবেদীন। সঙ্গে ছিলেন সগীর হোসেন লিয়ন। রাষ্ট্রপক্ষে ছিলেন ডেপুটি অ্যাটর্নি জেনারেল শেখ এ কে এম মনিরুজ্জামান কবীর। তিনি বলেন, হাইকোর্টের স্থগিতাদেশের বিরুদ্ধে আপিল বিভাগে আবেদন করা হবে। পরে জয়নুল আবেদীন বলেন, গাড়িতে বোমা মেরে নাশকতার অভিযোগে ২০১৫ সালের ৬ জানুয়ারি পল্টন থানায় এ মামলা দায়ের করে পুলিশ। এ মামলায় জামিনে রয়েছেন মির্জা ফখরুল।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ