Inqilab Logo

বৃহস্পতিবার, ০৪ জুলাই ২০২৪, ২০ আষাঢ় ১৪৩১, ২৭ যিলহজ ১৪৪৫ হিজরী

না’গঞ্জে দেয়াল ধসে একই পরিবারের ৩ শিশুসহ নিহত ৪ আহত ২

| প্রকাশের সময় : ২৪ অক্টোবর, ২০১৭, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার, নারায়ণগঞ্জ থেকে : নারায়ণগঞ্জ সদর উপজেলার পাগলা এলাকায় একটি নির্মাণাধীন বাড়ির দেয়াল ধ্বসে একই পরিবারের তিন শিশুসহ চারজন নিহত হয়েছে। গতকাল সোমবার বেলা ১১টায় ফতুল্লার পাগলা শান্তিনিবাস এলাকায় এ ঘটনা ঘটে। নিহতরা হল-ওই এলাকার জসিম মিয়ার বস্তির ট্রাকচালক সাইফুলের শিশুকন্যা লামিয়া (১২), লাবনী (৪), লীমা (২) ও ফিরোজ মিয়ার ছেলে সাদেকুর রহমান (৪০)। এ ঘটনায় আহত হয়েছেন আরও দুইজন।
প্রত্যক্ষদর্শীরা জানান, বেলা ১১টার দিকে জসিম মিয়ার বস্তির সামনে চাঁন মিয়ার বাড়ির ১০-১২ ফুট উচ্চতা দেয়াল ভাঙার সময় পাশে খেলা করছিল ওই তিন শিশু এবং দেয়ালের পাশ থেকে হেঁটে যাচ্ছিলেন মোস্তফাসহ কয়েকজন। এ সময় দেয়ালটি ধসে পড়ে ওই শিশুসহ ৫ জন চাপা পড়ে। এতে শিশু লামিয়া ও লাবনী ঘটনাস্থলেই মারা যায় এবং আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে চারজনকে হাসপাতালে নেয়ার পথে শিশু লীমা ও সাদেকুরের মৃত্যু হয়। আহত ইউসুফ (৩৫) ও মোস্তফাকে (৪০) টাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ