Inqilab Logo

শুক্রবার, ২৮ জুন ২০২৪, ১৪ আষাঢ় ১৪৩১, ২১ যিলহজ ১৪৪৫ হিজরী

আখাউড়ায় ফেন্সিডিলসহ কৃষি মন্ত্রণালয়ের গাড়ি জব্দ

| প্রকাশের সময় : ২৪ অক্টোবর, ২০১৭, ১২:০০ এএম

আখাউড়া (ব্রাহ্মণবাড়িয়া) উপজেলা সংবাদদাতা : ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় ১৫০ বোতল ভারতীয় ফেন্সিডিলসহ কৃষি মন্ত্রণালয়ের স্টিকারযুক্ত একটি গাড়ি জব্ধ করেছে পুলিশ। গত রোববার গভীর রাতে আখাউড়া-চান্দুরা সড়কের আখাউড়া উত্তর ইউনিয়নের আমোদাবাদ এলাকা থেকে ওই গাড়ি (ঢাকা মেট্রো ঘ ১১-০৫৯৫) জব্ধ করা হয়। তবে এসময় কাউকে আটক করতে পারেনি পুলিশ।
থানা পুলিশ সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে গভীর রাতে আখাউড়া-চান্দুরা সড়কের আমোদাবাদ এলাকা দিয়ে যাওয়ার সময় টয়োটা ল্যান্ড ক্রোজার গাড়িটিকে থামার জন্য সংকেত দেয় পুলিশ। গাড়িটি পুলিশের সংকেত অমান্য করে দ্রুতবেগে পালাতে থাকে। এসময় পুলিশ গাড়িটিকে ধাওয়া করলে নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে ধাক্কা লেগে গাড়িটি আটকে যায়। এই সুযোগে চালকসহ অন্যান্যরা দৌড়ে পালিয়ে যায়। পরে গাড়ীর ভেতরে একটি প্লাস্টিকের বস্তা থেকে ১৫০ বোতল ফেন্সিডিল উদ্ধার করে পুলিশ। গাড়িটির সামনে বাংলাদেশ কৃষি মন্ত্রনালয়ের স্টিকার রয়েছে।
আখাউড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ মোশারফ হোসেন তরফদার বলেন, কৃষি মন্ত্রণালয়ের ষ্টিকারযুুক্ত একটি গাড়িতে করে পাচারের সময় ভারতীয় ১৫০বোতল ফেন্সিডিলসহ গাড়িটি জব্ধ করেছে পুলিশ। এই বিষয়ে মাদক আইনে মামলা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ