Inqilab Logo

সোমবার, ২০ মে ২০২৪, ০৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ১১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

চট্টগ্রামে স্বামীর হাতে স্ত্রী ও দুবৃর্ত্তদের ছুরিকাঘাতে যুবক খুন

| প্রকাশের সময় : ২৩ অক্টোবর, ২০১৭, ১২:০০ এএম

চট্টগ্রাম ব্যুরো : নগরীতে স্বামীর লাঠির আঘাতে স্ত্রী আর দুবৃর্ত্তদের ছুরিকাঘাতে এক যুবক খুন হয়েছে। আকবর শাহ থানার উত্তর কাট্টলী ও হালিশহর থানা এলাকায় শনিবার গভীর রাতে পৃথক এ দু’টি খুনের ঘটনা ঘটে। উত্তর কাট্টলীতে স্বামীর হাতে খুন হন জরিনা আক্তার (২২)। তিনি কুমিল্লা জেলার নাঙ্গলকোট এলাকার বাসিন্দা দেলোয়ার হোসেনের স্ত্রী। তারা নগরীর আকবর শাহ থানার উত্তর কাট্টলী চৌধুরী বাড়ির রফিকের ঘরে ভাড়া থাকতেন। চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালের এএসআই শীলব্রত বড়ুয়া জানান, পারিবারিক কলহের জের ধরে শনিবার রাতে স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া হয়। এর এক পর্যায়ে স্ত্রীর মাথায় লাঠি দিয়ে আঘাত করেন দেলোয়ার। এতে তার মাথা ফেটে যায়। আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে আনা হলে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
নগরীর হালিশহরে ছুরিকাঘাতে খুন হন রাসেল (১৯)। হালিশহর এ বøকের বাসস্ট্যান্ড এলাকায় এই ঘটনা ঘটে। রাসেলের বাড়ি ল²ীপুর জেলায়। হালিশহর থানার পরিদর্শক (তদন্ত) জোবায়ের আহমেদ জানান, রাসেলের বাসস্ট্যান্ডে চটপটির দোকান আছে। দেড় বছর আগে বিদেশ থেকে দেশে ফিরে সে চটপটির দোকান দেয়। চার মাস আগে রাসেল বিয়ে করে। রাসেলের দোকানের সামনে রাত সাড়ে ১১টার দিকে ঝগড়া, হইচই হয়। এর এক পর্যায়ে রাসেলকে ছুরিকাঘাত করা হয়। গুরুতর আহত রাসেলকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পর কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ ব্যাপারে থানায় হত্যা মামলা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ