Inqilab Logo

মঙ্গলবার, ০২ জুলাই ২০২৪, ১৮ আষাঢ় ১৪৩১, ২৫ যিলহজ ১৪৪৫ হিজরী

শৈলকুপায় বিক্ষোভ মিছিল

ঝিনাইদহ জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৩ অক্টোবর, ২০১৭, ১২:০০ এএম

মুক্তিযোদ্ধা তালিকা থেকে রাজাকারদের নাম বাতিল, ভাতা বন্ধন ও তাদের বিচারের দাবীতে ঝিনাইদহের শৈলকুপায় মানববন্ধন করেছে উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ। রোববার দুপুরে শৈলকুপার কয়েকশ মুক্তিযোদ্ধা মানববন্ধন কর্মসুচি পালন শেষে বিক্ষোভ মিছিল ও স্মারকলিপি প্রদান করে। দুপুর দুইটার দিকে উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের আয়োজনে শৈলকুপার কবিরপুরে অবস্থিত বঙ্গবন্ধুর প্রতিকৃতির সামনে মানববন্ধন কর্মসুচি পালিত হয়।
মনববন্ধন শেষে এক প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন সাবেক উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মনোয়ার হোসেন মালিথা ও সাবেক জেলা ইউনিট ডেপুটি কমান্ডার রইচ উদ্দিন। মানববন্ধন শেষে মুক্তিযোদ্ধারা বিক্ষোভ মিছিল নিয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা উসমান গনীর কার্যালয়ে গিয়ে স্মারকলিপি প্রদান করেন। উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মনোয়ার হোসেন মালিথা সাংবাদিকদের জানান, তাদের দাবী বাস্তবায়ন না হলে পরবর্তীতে আরো কঠোর কর্মসূচী গ্রহন করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ