Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

চাঁদপুরে শিক্ষা সমিতির মতবিনিময়

চাঁদপুর জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৩ অক্টোবর, ২০১৭, ১২:০০ এএম

বিসিএস সাধারণ শিক্ষা ক্যাডারের সম্মান ও সার্থ অক্ষুন্ন রাখতে সরকারের প্রতি আহ্বান জানিয়েছে বিসিএস সাধারণ শিক্ষা সমিতি। গতকাল রোববার বেলা ১২টায় চাঁদপুর সরকারি কলেজে সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় অংশ নেন দুটি সরকারি কলেজের শতাধিক শিক্ষক। বিসিএস সাধারণ শিক্ষা সমিতি দাবি করেন জাতীয় শিক্ষানীতি ২০১০এর আলোকে সরকার যেনো আইন প্রনয়ন করে তাদেরকে নন ক্যাডার ভুক্ত করেন। অন্যথায় বিসিএস সাধারণ শিক্ষা ক্যাডারের মেধাবী শিক্ষকদের সম্মান ও সার্থ ক্ষুন্ন হবে, ক্ষতিগ্রস্থ হবে। জাতীয় শিক্ষানীতি অনুযায়ী বুদ্ধিদীপ্ত সমাজ গড়ে তোলা ব্যাহত হবে।
মতবিনিময় সভায় আলোচনা সভায় অংশ নেন, বিসিএস সাধারণ শিক্ষা সমিতি চাঁদপুর জেলা শাখার সভাপতি অধ্যাপক বেলাল হোসাইন, অধ্যাপক অসিত বরণ দাস, চাঁদপুর প্রেসক্লাব সভাপতি শরীফ চৌধুরী, সেক্রেটারী জি এম শাহীন, দৈনিক ইনকিলাব প্রতিনিধি বি এম হান্নান, প্রথম আলো প্রতিনিধি আলম পলাশ, বিজয় টিভির প্রতিনিধি সোহেল রুশদী, যমুনা টিভির প্রতিনিধি শাহ মো. মাকসুদ প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ