Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

ছাত্রদলের কমিটি নিয়ে বিভ্রান্তি

| প্রকাশের সময় : ২২ অক্টোবর, ২০১৭, ১২:০০ এএম

রায়পুর (ল²ীপুর) উপজেলা সংবাদদাতা : ল²ীপুরের রায়পুর উপজেলার উত্তর চর আবাবিল ইউনিয়ন ছাত্রদলের কমিঠি ঘোষণা নিয়ে পক্ষে-বিপক্ষে তোলপাড় চলছে। গত শুক্রবার উপজেলা ছাত্রদলের সভাপতি শাহরিয়ার ফয়সাল ও সাধারণ সম্পাদক ফিরোজ আলম দলীয় প্যাডে হাসানা হাওলাদারকে সভাপতি ও মামুন বাকী বিল্লাহকে সাধারণ সম্পাদক এবং কাউসার হোসেনকে সাংগঠনিক সম্পাদক করে ওই ইউনিয়নের কমিটি অনুমোদন দিয়েছেন। অপর দিকে ওই কমিটি নাকচ করে উপজেরা বিএনপির সভাপতি ও সম্পাদকের সুপারিশ সভাপতি পদে হাসান হাওলাদার ও সাধারণ সম্পাদক পদে কাউসার হোসনকে ঘোষণা দিয়ে সাদা কাগজে অপর একটি কমিটি করা হয়েছে। এর আগে ওই ইউনিয়নে উপজেলা ছাত্রদল সম্মেলন করে আগের কমিটি বিলুপ্ত করে।
উপজেলা বিএনপির সভাপতি এডভোকেট মনিরুল ইসলাম হাওলাদার বলেন, আগরে কমিটি বিলুপ্তি করে আমাদের সুপারিশ নিয়ে উপজেলা ছাত্রদলে সভাপতি ও সম্পাদক সাদা কাগজে আগেই একটি কমিটি অনুমোদন দিয়েছেন। আবার কোন নতুন কমিটি দেওয়ার সুযোগ নেই। আগের কমিটিতে তাদের কোন স্বাক্ষর প্রতারণা ও জাল করা হয়নি।
উপজেলা ছাত্রদলের সভাপতি শাহরিয়ার ফয়সাল ও সাধারণ সম্পাদক ফিরোজ বলেন, দীর্ঘদিন ধরে উল্লিখিত ১নং উত্তর চর আবাবিল ইউনিয়নে দলীয় কর্মকান্ড স্থবির ছিল। এ জন্য সম্মেলনের মাধ্যমে কমিটি বিলুপ্ত করে ছাত্রদলের প্যাডে নতুন কমিটি অনুমোদন দেওয়া হয়েছে। নতুন কমিটির বিষয়টি সংশ্লিষ্ট ব্যক্তিদের চিঠি দিয়ে জানানো হয়েছে। সাদা কাগজে যে কমিটি ঘোষণা করা হয়েছে। সেই কমিটি উপজেলা ছাত্রদলের দেয়নি। উপজেলা বিএনপির সভাপতি ও সাধারণ সম্পাদক ছাত্রদলে মধ্যে দ্ব›দ্ব ও নেতা-কর্মীরা বিভ্রান্তি করতেই এটি করছেন বলে ছাত্রদল নেতাকর্মীদের ধারণা।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ