Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

এডিএন টেলিকমের আইপিও রোডশো

| প্রকাশের সময় : ২২ অক্টোবর, ২০১৭, ১২:০০ এএম

এডিএন টেলিকম লিমিটেড গত বৃহস্পতিবার লা মিরিডিয়ান হোটেলে রোডশো আয়োজন করে। অবকাঠামো উন্নয়ন, বাংলাদেশের বিভিন্ন স্থানে ডেটা সেন্টার স্থাপন, এবং ঋণ পরিশোধে বুক-বিল্ডিং পদ্ধতিতে ইনিশিয়াল পাবলিক অফারের (আইপিও) মাধ্যমে পুঁজিবাজার থেকে ৫৭ কোটি টাকা তোলার লক্ষ্যে এই রোডশো আয়োজন করা হয়। কোম্পানির বিবৃতি অনুযায়ী ৩০ জুন, ২০১৭ নেট অ্যাসেট ভ্যালু ছিল ১৬.১৩ টাকা এবং শেয়ার প্রতি আয় হয় ২.৫২ টাকা।
এডিএন টেলিকম’এর ব্যবস্থাপনা পরিচালক হেনরি হিল্টন অনুষ্ঠান উদ্বোধন করেন। এডিএন টেলিকম’এর কনসালটেন্ট আবু সঈদ খানের বক্তব্য উপস্থাপনার পরে আইসিবি ক্যাপিটাল ম্যানেজমেন্ট লিমিটেডের সিইও (অতিরিক্ত) মো. সোহেল রহমান ও রুটস ইনভেস্টমেন্টের ব্যবস্থাপনা পরিচালক মো. সারোয়ার হোসাইন বিনিয়োগকারীদের সামনে বক্তব্য দেন। এডিএন টেলিকম লিমিটেডের চেয়ারম্যান আসিফ মাহমুদের সমাপনি বক্তব্যের মাধ্যমে রোডশো শেষ হয়। অনুষ্ঠানে ঢাকা ও চট্টগ্রাম স্টক এক্সচেঞ্জের সম্মানিত পর্যবেক্ষকগণ উপস্থিত ছিলেন।
১৪ বছর ধরে এডিএন টেলিকম গ্রাহকদের আইটি যোগাযোগ ব্যবস্থা ও পরিসেবাগুলি সরবরাহ করেছে যার মধ্যে রয়েছে ইন্টারনেট সেবা, ডমেস্টিক এবং গেøাবাল এমপিএলএস, আইপিএলসি, ডেটা সেন্টার সার্ভিস, স্যাটেলাইট ভিত্তিক সেবা এবং প্রকল্প সেবা উল্লেখযোগ্য। -প্রেস বিজ্ঞপ্তি



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ