Inqilab Logo

শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সোনাই নদী থেকে যুবকের লাশ উদ্ধার

সাতক্ষীরা জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২২ অক্টোবর, ২০১৭, ১২:০০ এএম

সাতক্ষীরার কেঁড়াগাছি সীমান্তের সোনাই নদী থেকে এক অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার করেছে বিএসএফ। আনুমানিক ২৫/৩০ বছর বয়সের যুবকটি বাংলাদেশি না ভারতীয় তা জানা যায়নি।
সীমান্তে বসবাসরত একাধিক ব্যক্তি জানান, শনিবার সকাল সাড়ে ৬ টার দিকে কেঁড়াগাছির শ্রীশ্রী ব্র² হরিদাস ঠাকুর জন্মভিটা আশ্রম-মন্দির সংলগ্ন সোনাই নদীতে ওই যুবকের লাশ ভাসতে দেখে সেখানকার নাগরিককরা হৈ চৈ ও চিৎকার শুরু করেন। এসময় নদীতে স্পীড বোর্টে টহলরত কাকডাঙ্গা বিওপির বিজিবি সদস্যরা সেখানে উপস্থিত হন। লাশ দেখতে নদীর বাংলাদেশ কিনারায় ভিড় করেন স্থানীয় নাগরিকরাও। পরে বেলা সাড়ে ১১টার দিকে ভারতের তারালী ক্যাম্পের বিএসএফ সদস্যরা লাশ উদ্ধার করে নিয়ে যায়।
এ বিষয়ে সাতক্ষীরা ৩৮ বিজিবি’র কাকডাঙ্গা কোম্পানি কমান্ডার সুবেদার হায়দার আলী জানান- বাংলাদেশ-ভারত সীমান্ত বিভাজনকারী ‘সোনাই নদীতে স্প্রিডবোর্টে টহলরত বিজিবি সদস্যরা অজ্ঞাত ওই লাশটি দেখতে পায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ