Inqilab Logo

বুধবার ২৫ সেপ্টেম্বর ২০২৪, ১০ আশ্বিন ১৪৩১, ২১ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

নেছারাবাদে পাঁচ বছরের শিশু ধর্ষণ গ্রেফতার-২

| প্রকাশের সময় : ২১ অক্টোবর, ২০১৭, ১২:০০ এএম

নেছারাবাদ(পিরোজপুর)উপজেলা সংবাদদাতা : নেছারাবাদে পাঁচ বছরের শিশু ধর্ষণ ও নারী নির্যাতনের অভিযোগে পৃথক দু’টি মামলায় দুইজনকে গ্রেফতার করেছে পুলিশ। উপজেলার গুয়ারেখা ইউনিয়নের রুদ্রপুর গ্রামের ৫ বছরের শিশু ধর্ষণের অভিযাগে আব্দুস সালাম গাজী (৫৫) ও নারী নির্যাতনের অভিযোগে তপন কুমার হালদার(৪০)কে গ্রেফতার করা হয়। গত বৃহস্পতিবার রাতে থানায় পৃথক দু’টি মামলা রুজু হলে রাতেই পুলিশ তাদেরকে গ্রেফতার করে।
জানাগেছে, গত বুধবার লম্পট আব্দুস সালাম গাজী প্রতিবেশি ওই ছোট শিশুকে ডেকে নিয়ে নিজ ঘরে নিয়ে ধর্ষণ করে। শিশুটির পিতা নদীতে বরশি দিয়ে মাছ ধরে জীবিকা নির্বাহ করে। এ ব্যাপারে থানায় মামলা হলে ধর্ষিতার মেডিকেল পরীক্ষা করানোর জন্য পিরোজপুর সিভিল সার্জন অফিসে পাঠানো হয়েছে। পরে গতকাল শুক্রবার সকালে পার্শবর্তী উপজেলা কাউখালীর হোগলা এলাকা থেকে পাটিকেলবাড়ী পুলিশ ধর্ষক আব্দুস সালাম গাজীকে গ্রেফতার করে।
অপর দিকে বৃহস্পতিবার রাতে বাটনাতলা এলাকায় ধর্ষনের চেষ্টা কালে এলাকাবাসী তপন কুমার হালদারকে আটক করে পাটিকেলবাড়ী পুলিশের কাছে সোপর্দ করে। এ ব্যাপারে ওই গৃহবধু নিজেই বাদি হয়ে থানায় মামলা দায়ের করলে পুলিশ তপন কুমার হালদারকে গ্রেফতার করে অদালতে প্রেরন করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ