Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

৬ বছরের শিশু ধর্ষণ

| প্রকাশের সময় : ২১ অক্টোবর, ২০১৭, ১২:০০ এএম


স্টাফ রিপোর্টার, সাভার
ঢাকার সাভারে সাবেক এক ইউপি সদস্যের ভাড়া দেয়া বাড়ির ছাদে ছয় বছরের এক শিশু ধর্ষণের শিকার হয়েছে। শিশুটিকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে সেখানে তার অবস্থার অবনতি হওয়ায় রাতে ঢাকা মেডিক্যাল কলেজ অ্যান্ড হাসপাতালের ওয়ানস্টপ ক্রাইসিস সেন্টারে পাঠানো হয়েছে। খবর পেয়ে সাভার মডেল থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করলেও ঘটনার সাথে জড়িত কাউকে আটক করতে পারেনি।
গতকাল তেঁতুলঝোড়া ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের সাবেক ইউপি সদস্য নুর মেম্বারের হরিণধরা এলাকার ভাড়া দেয়া বাড়িতে ছাদে এ ঘটনা ঘটে।
শিশুটির বাবা জানান, সে তার স্ত্রী ও ছয় বছরের শিশু মেয়েকে নিয়ে হরিণধরা এলাকায় ভাড়া বাড়িতে থাকে। বিকেলে তার মেয়ে বাড়ির পাশের একটি দোকানে বিস্কুট কেনার উদ্দেশ্যে বের হয়। তখন এক বখাটে তার মেয়েকে নুর মেম্বারের বাড়ির ছাদে একটি মুঠোফোন দিয়ে আসার জন্য বলে। তবে ওই বখাটের কথায় তার মেয়ে রাজী না হওয়ায় জোরপূর্বক বাড়ির ছাদে নিয়ে যায়।
পরে শিশুটির মুখ চেপে ধরে পাশবিক নির্যাতন করে বাড়ির ছাদে ফেলে রেখে পালিয়ে যায় ওই বখাটে যুবক। পরে শিশুটি বাড়িতে এসে কক্ষের ভেতরে শুয়ে থাকে। এদিকে বিকেলের দিকে পরিবারের সদস্যরা বড়িতে এসে শিশুর শরীরে খারাপ অবস্থা দেখতে পেয়ে তাকে উদ্ধার করে সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। পরে তার অবস্থার অবনতি হলে রাতে ঢাকা মেডিক্যাল কলেজ অ্যান্ড হাসপাতালের ওয়ানস্টপ ক্রাইসিস সেন্টারে রেফার্ড করা হয়।
সাভার উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আমজাদুল হক ধর্ষণের বিষয়টি নিশ্চিত করে বলেন, প্রাথমিক চিকিৎসা দিয়ে শিশুটিকে ঢাকায় রেফার্ড করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ