Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

লক্ষ্মীপুর-১ আসনে নতুন মুখ ছাত্রলীগের সাবেক সমাজ কল্যাণ সম্পাদক

| প্রকাশের সময় : ২১ অক্টোবর, ২০১৭, ১২:০০ এএম


লক্ষ্মীপুর জেলা সংবাদদাতা: একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে লক্ষ্মীপুর-১ (রামগঞ্জ) আসনে প্রার্থীরা আগাম তৎপরতা শুরু করেছেন। এ আসনে বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সাবেক সমাজ কল্যান বিষয়ক সম্পাদক এম.এ.মমিন পাটওয়ারী মনোনয়ন প্রত্যাশী। তিনি কেন্দ্রীয় আওয়ামী লীগের উপ-কমিটির সাবেক সহ-সভাপতি ছিলেন। ইতোমধ্যে নির্বাচনী এলাকার বিভিন্ন স্থানে ব্যানার-পেস্টুন দিয়ে নিজের অবস্থান জানান দিচ্ছেন। রাজনীতির পাশাপাশি তিনি সামাজিক ও পারিবারিকসহ বিভিন্নভাবে জনগণের সাথে যোগাযোগ রক্ষা করে আসছেন। নতুন এ মুখ নিয়ে বিভিন্ন জনের মাঝে আলোচনা ছলছে। এম, এ মমিন পাটওয়ারী রামগঞ্জ উপজেলার নোয়াগাঁও ইউনিয়নের বরিয়াইশ গ্রামের মরহুম মৃত এম.এ আজিজ পাটওয়ারীর ছেলে।
এম, এ মমিন পাটওয়ারী বিভিন্ন আন্দলন সংগ্রামে প্রত্যেকটি মিছিল-মিটিং এ অংশ গ্রহণ করেছেন। ২০০১ সালে সুধাসদন থেকে মাননীয় সভানেত্রীর সাথে ঈদ উত্তোর দেখা করে বের হওয়ার পর লিয়াকত সিকদার ও নজরুল ইসলাম বাবুসহ প্রথম গ্রেফতার হন। ২০০১-২০০৬ পর্যন্ত বিভিন্ন সময়ে তিনি মোট ৩ বারে দীর্ঘ সময় কারাবরণ করেন। তিনি বর্তমান মাননীয় প্রধানমন্ত্রী ও তৎকালীন বিরোধী দলীয় নেত্রীর নির্দেশে বিভিন্ন সময়ে লক্ষীপুর, নোয়াখালী, ফেনী, চট্টগ্রাম মহানগর উত্তর, দক্ষিণ, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়, রংপুর, গাইবান্ধা, জয়পুরহাট, খুলনা জেলা ও খুলনা মহানগর ছাত্রলীগকে সুসংঘটিত করতে সততা ও নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করেছেন।
এম, এ মমিন পাটওয়ারী বলেন, আমি জনগণের পাশে থেকে সেবা করতে চাই। বর্তমানে তথ্য-প্রযুক্তির ডিজিটাল যুগে জনগন রাজনীতিতেও গুণগত পরিবর্তন চায়। সমাজ ও দেশের জন্য ভালো কিছু করার জন্যই আমি সুন্দর আগামীর স্বপ্ন দেখি। এ লক্ষ্যে কাজ করে যেতে চাই। ২০১৪ সালে জাতীয় সংসদ নির্বাচনে লক্ষীপুর-১ (রামগঞ্জ) থেকে মনোয়ন চেয়েছিলাম। কিন্তু মাননীয় নেত্রী আমাকে মনোয়ন না দিয়ে তরিকত ফেডারেশনের মহা সচিব এম.এ আউয়ালকে মনোনয়ন দিয়েছেন। তাঁর বিজয় নিশ্চিত করার জন্য জীবন বাজি রেখে কাজ করেছি। আগমী নির্বাচনে সারা দেশে সাবেক ছাত্রলীগের কয়েকজন নেতাকে মনোনয়ন দেওয়া হতে পারে। সে ক্ষেত্রে লক্ষ্মীপুর-১ (রামগঞ্জ) আসনে আমি দলীয় মনোনয়ন প্রত্যাশী।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ