Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

বেনাপোলে অস্ত্র গুলি উদ্ধার আটক ২

| প্রকাশের সময় : ২১ অক্টোবর, ২০১৭, ১২:০০ এএম

বেনাপোল অফিস : বেনাপোল পোর্ট থানা পুলিশ শুক্রবার বেনাপোল পৌর সভার দিঘিরপাড় গ্রাম থেকে ১টি পিস্তল ও ৫ রাউন্ড গুলিসহ জসিম সরদার (২৫) ও মাসুদ রেজা (২৭) নামে দুই অস্ত্র ব্যবসায়ীকে আটক করেছে। আটক জসিম সরদার যশোর জেলার অভয়নগর থানার সিরাজকাঠি গ্রামের ওয়াজেদ আলীর ছেলে ও মাসুদ রেজা খুলনা জেলার ফুলতলা থানার যুগনিপাশা গ্রামের আ. সালাম এর ছেলে।
বেনাপোল পোর্ট থানার ওসি তদন্ত ফিরোজ উদ্দিন জানান, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি বেনাপোল পৌর সভার দিঘিরপাড় গ্রামের ঈদগাহ মাঠের পাশে অস্ত্র ব্যবসায়ীরা ভারত থেকে অস্ত্র এনে সেখানে কেনাবেচা করছে। এমন সংবাদে তার নেতৃত্বে এসআই মতিউর রহমান, এসআই সুজিত ও এএসআই রিপন দাস কে নিয়ে সেখানে অভিযান চালিয়ে ১টি পিস্তল ও ৫ রাউন্ড গুলিসহ জসিম সরদার ও মাসুদ রেজাকে আটক করা হয়। অস্ত্র ব্যবসায়ীদের সাথে স্থানীয় কেউ জড়িত কিনা তা পুলিশ খতিয়ে দেখছে বলে জানান ওই কর্মকর্তা। আটক আসামীদের বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা দিয়ে যশোর কোর্ট হ্জাতে প্রেরন করা হয়েছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ