Inqilab Logo

সোমবার, ২৪ জুন ২০২৪, ১০ আষাঢ় ১৪৩১, ১৭ যিলহজ ১৪৪৫ হিজরী

সুদীপ্ত হত্যা মামলায় দুই ছাত্রলীগ কর্মী রিমাÐে

| প্রকাশের সময় : ২০ অক্টোবর, ২০১৭, ১২:০০ এএম

চট্টগ্রাম ব্যুরো : মহানগর ছাত্রলীগ নেতা সুদীপ্ত বিশ্বাস হত্যা মামলায় গ্রেফতার দুই ছাত্রলীগ কর্মীকে তিনদিন করে রিমাÐের অনুমতি দিয়েছে আদালত। গতকাল (বৃহস্পতিবার) শুনানি শেষে চট্টগ্রাম মহানগর হাকিম শাহাদাত হোসেন ভূইয়া এ রিমাÐ মঞ্জুর করেন। রিমাÐপ্রাপ্তরা হলেন খাইরুল নূর ইসলাম ওরফে খায়ের ও আমির হোসেন ওরফে বাবু।
মামলার তদন্ত কর্মকর্তা (আইও) সদরঘাট থানার পরিদর্শক (তদন্ত) রুহুল আমিন জানান, তাদের দুইজনকে সুদীপ্ত খুনের ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য পাঁচদিন করে রিমাÐ চাওয়া হয়েছিল। আদালত দুইজনের তিনদিন করে রিমান্ড মঞ্জুর করেন। মঙ্গলবার রাতে লালখান বাজারের বাগঘোনা থেকে খায়ের ও বাবুকে গ্রেফতার করে পুলিশ। আইও জানান, হত্যাকাÐে অন্যদের সাথে এ দু’জনও অংশ নেয়।
এর আগে গত শুক্রবার মোক্তার হোসেন নামে অপর এক যুবলীগ কর্মীকে গ্রেফতারের পর বুধবার সে আদালতে জবানবন্দি দিয়ে খুনের দায় স্বীকার করে। সুদীপ্ত কিলিং স্কোয়াডে অংশ নেয়া ১০ জনের মধ্যে খায়ের ও বাবুও ছিল বলে জানিয়েছে সে। গত ৬ অক্টোবর মহানগর ছাত্রলীগের সহ-সম্পাদক সুদীপ্ত বিশ্বাস রুবেলকে দক্ষিণ নালাপাড়ার বাসা থেকে ডেকে নিয়ে পিটিয়ে হত্যা করে ছাত্রলীগের একাংশ। সিটি কলেজ কেন্দ্রিক ছাত্রলীগের বিরোধে এ খুনের ঘটনা ঘটে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ