Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

আহলে বায়তের ত্যাগের বিনিময়ে যুগে যুগে ইসলাম টিকে থাকবে

দরবারে বারীয়ায় ওরস মাহফিলে বক্তারা

| প্রকাশের সময় : ২০ অক্টোবর, ২০১৭, ১২:০০ এএম

চট্টগ্রাম ব্যুরো : নগরীর চান্দগাঁওস্থ দরবারে বারীয়ায় জয়নুল আবেদীন (রহঃ)’র চাহরম ও শাহ জুলফিকার শাহজীর ওরস মাহফিলে বক্তারা বলেন, আহলে বায়তের ত্যাগের বিনিময়ে যুগে যুগে ইসলাম টিকে থাকবে। দরবারে বারীয়ার সাজ্জাদানশীন আল্লামা মুফতি ছৈয়দ মুহাম্মদ শামছুদ্দোহা বারীর সভাপতিত্বে গত বুধবার অনুষ্ঠিত মাহফিলে বক্তারা একথা বলেন। এতে প্রধান অতিথি ছিলেন পীরে তরীকত ছৈয়দ এহছানুল হক চিশতি। বিশেষ অতিথি ছিলেন পীরে তরিকত আল্লামা মোহাম্মদ নোমান, ছৈয়দ তরিকতুল্লাহ।
সভাপতির বক্তব্যে মুফতি ছৈয়দ মুহাম্মদ শামছুদ্দোহা বারী বলেন, ইসলামের মূলধারা আহলে সুন্নাত ওয়াল জামাতের আদর্শ হল নিজের জীবন দিয়ে হলেও ইসলামকে রক্ষা করা, আর তার বাস্তব প্রমাণ দিয়ে গেছেন আহলে বায়ত তথা নবী (সাঃ) পরিবারের সদস্যরা। বক্তব্য রাখেন ছৈয়দ আবুল মোকাররম বারী, মাওলানা এনাম রেজা কাদেরী, ছৈয়দ সাইফুল ইসলাম বারী, ছৈয়দ এরশাদুল হক, মাওলানা ছৈয়দ নাছির উদ্দীন, মাওলানা নূরুল আবছার প্রমুখ। আখেরী মোনাজাত পরিচালনা করেন আল্লামা মুফতি ছৈয়দ মুহাম্মদ শামছুদ্দোহা বারী।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ