Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

চৌদ্দগ্রামের মাদক ব্যবসায়ীকে খাগড়াছড়ি থেকে আটক

| প্রকাশের সময় : ২০ অক্টোবর, ২০১৭, ১২:০০ এএম


চৌদ্দগ্রাম উপজেলা সংবাদদাতা : কুমিল্লার চৌদ্দগ্রামে অভিনব কায়দায় গাঁজা পাচারের সময় আটক এক ব্যক্তির স্বীকারোক্তি অনুযায়ী আলোচিত মাদক ব্যবসায়ী রুপায়ন চাকমাকে খাগড়াছড়ি থেকে আটক করেছে পুলিশ। সে খাগড়াছড়ির মাটিরাঙ্গা উপজেলার দল্যা কমলচরণ পাড়ার মৃত সয়ন কুমার চাকমার পুত্র। গতকাল বৃহস্পতিবার দুপুরে তাকে আদালতে পাঠানো হয়। তথ্যটি নিশ্চিত করেছেন চৌদ্দগ্রাম থানার এসআই শেখ আব্দুস সবুর। চৌদ্দগ্রাম থানা সূত্রে জানা গেছে, গত ২৮ জুলাই শুক্রবার চৌদ্দগ্রাম বাজারের হায়দার সুপার মার্কেটের সামনে থেকে ফুলের ঝাঁড়–তে বিশেষ কৌশলে পাচারকালে ৩০ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী আবু বকরকে আটক করে পুলিশ। আবু বকর খাগড়াছড়ির দীঘিনালা উপজেলার বেতছড়ি গ্রামের মৃত ফজলু আহমদের পুত্র। পরদিন শনিবার তার বিরুদ্ধে মাদক আইনে মামলা শেষে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়।
পুলিশের জিজ্ঞাসাবাদে আবু বকর জানায়, দীর্ঘদিন ধরে অভিনব কৌশলে রুপায়ন চাকমার সহায়তায় সে গাঁজা পাচার করে আসছিল। পুলিশ বিষয়টি আমলে নিয়ে দীর্ঘদিন ধরে তথ্য প্রযুক্তির মাধ্যমে তাকে আটকের চেষ্টা চালায়। এক পর্যায়ে গত বুধবার বিকেলে চৌদ্দগ্রাম সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার মেহেদী হাসানের নেতৃত্বে চৌদ্দগ্রাম থানার ওসি তদন্ত শুভ রঞ্জন চাকমা, এসআই হারুনুর রশীদ ও এসআই শেখ আব্দুস সবুরসহ পুলিশের একটি টিম খাগড়াছড়ি সদর এলাকা থেকে রুপায়ন চাকমাকে আটক করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ