Inqilab Logo

শুক্রবার, ২৮ জুন ২০২৪, ১৪ আষাঢ় ১৪৩১, ২১ যিলহজ ১৪৪৫ হিজরী

যুবলীগের চার নেতার বহিষ্কারাদেশ প্রত্যাহার

| প্রকাশের সময় : ২০ অক্টোবর, ২০১৭, ১২:০০ এএম


স্টাফ রিপোর্টার : চার নেতার সাময়িক বহিস্কারাদেশ প্রত্যাহার করেছে আওয়ামী যুবলীগ। তারা হলেন- যুবলীগ ঢাকা মহানগর উত্তরের যুগ্ম সাধারণ সম্পাদক মো. আলতাফ হোসেন, সাংগঠনিক সম্পাদক মামুন সরকার, তথ্য ও গবেষণা সম্পাদক সেলিম খান এবং উত্তরের ১ নং ওয়ার্ডের সাধারণ সম্পাদক এইচএম ফারুক হোসেন। আওয়ামী লীগ যুবলীগ চেয়ারম্যান ওমর ফারুক চৌধুরীর নির্দেশে তাদের বহিস্কারের আদেশ প্রত্যাহার খবর ঢাকা মহানগর উত্তর যুবলীগের সভাপতি মাইনুল হোসেন খান নিখিল জানান।

কাপ্তাইয়ে শোকসভা ও দোয়া মাহফিল
কাপ্তাই (রাঙ্গামাটি) উপজেলা সংবাদদাতা ঃ কাপ্তাই উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে এ কর্মরত অফিস সহায়ক আবুল কাশেম(৫৫)এর মৃত্যুতে নির্বাহী কর্মকর্তা তারিকুল আলমের আয়োজনে গতকাল বৃহস্পতিবার সকাল ১০টায় কার্যালয়ের সামনে এক শোকসভা ও দোয়া মাহফিল আয়োজন করা হয়। শোক সভা ও দোয়া মাহফিলে উপজেলার কর্মরত সকল অফিসার, ইউপি চেয়ারম্যান, কর্মচারী,সাংবাদিকগণ উপস্থিত ছিলেন। শোক সভায় আবুল কাশেমের বিভিন্ন কর্মকালীন দিন নিয়ে আলোচনা করা হয়। সভায় বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী অফিসার তারিকুল আলম, সাবেক উপজেলা চেয়ারম্যান অংসুইছাইন চৌধুরী, ভাইসচেয়ারম্যান নুর নাহার বেগম. ইউপি চেয়ারম্যান আনোয়ার হোসেন চৌধুরী বেবী, আব্দুল লতিফ, প্রকল্প বাস্তবায়ন কর্মকতা(পিআইও) সুপ্তশ্রী সাহাসহ প্রমুখ। আলোচনা শেষে নিহত আবুল কাশেমের বিদেহী আতœার মাগফিরাত এর জন্য দোয়া মাহফিলে মুনাজাত করেন উপজেলা বড়ইছড়ি সদর মসজিদের খতির মাওলানা আবু বক্কর ছিদ্দিক।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ