Inqilab Logo

শুক্রবার, ২৮ জুন ২০২৪, ১৪ আষাঢ় ১৪৩১, ২১ যিলহজ ১৪৪৫ হিজরী

পুরান ঢাকায় নৌকাসহ ডাকাত চক্রের ৮ সদস্যকে গ্রেফতার

বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ২০ অক্টোবর, ২০১৭, ১২:০০ এএম

রাজধানীর পুরান ঢাকার বাদামতলী এলাকা থেকে একটি নৌকাসহ ডাকাত চক্রের ৮ সদস্যকে গ্রেফতার করেছো পুলিশ।এ সময় তাদের কাছ থেকে প্রায় ২০ লাখ টাকা জব্দ করা হয়েছে। গত বুধবার দিবাগত মধ্যরাতে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। গ্রেফতারকৃত ডাকাত সদস্যরা হলেন- মশিউর রহমান লিটন (৪৫), মো. মিজান (৪০), মো. আলী শেখ (৩৮), মনির হোসেন (৩৮), মো বাবুল (৪৮), মো.জাহাঙ্গীর (৩৬), মো. আতাউর রহমান ওরফে আতি(৪৪) ও মো. জয়নাল (৫০)। আটকের সময় তাদের কাছ থেকে ডাকাতির কাজে ব্যবহৃত ট্রলার, চারটি চাকু, আটটি মোবাইলফোন সেট উদ্ধার করা হয়।
পুলিশ সূত্রে জানা গেছে, ২/৩ বছর আগে এই চক্রের আগের দলনেতা ভুট্টো ডাকাতি করতে গিয়ে পুলিশের সঙ্গে বন্ধুকযুদ্ধে এক পা হারায়। এরপর এই চক্রের দলনেতা হিসেবে মশিউর রহমান লিটনকে দায়িত্ব দেয়া হয়। লিটনের নেতৃত্বে গত ৮ অক্টোবর কদমতলী থানার মেসার্স শাকিল ফুড এজেন্সির ২০ লাখ টাকা ছিনতাই হয়। এই ঘটনার সঙ্গে দোকানের সাবেক কর্মচারী সংঘবদ্ধ ডাকাত দলের সদস্য জয়নালও জড়িত। তার পরিকল্পনা ও দেয়া তথ্যের উপর ভিত্তি করে ডাকাতি সংঘঠিত হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ