Inqilab Logo

রোববার, ১৬ জুন ২০২৪, ০২ আষাঢ় ১৪৩১, ০৯ যিলহজ ১৪৪৫ হিজরী

গাবতলীতে বিএনপির নেতা মোরশেদ মিল্টন গ্রেফতার আহত অর্ধশতাধিক

| প্রকাশের সময় : ১৯ অক্টোবর, ২০১৭, ১২:০০ এএম

গাবতলী (বগুড়া) উপজেলা সংবাদদাতা : বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার দেশে প্রত্যাবর্তন উপলক্ষ্যে বগুড়ার গাবতলীতে নেতাকর্মীদের উপর লাটিচার্জ করেছে পুলিশ। পুলিশ লাঠিচার্জ করে নেতাকর্মীদের ছত্রভঙ্গ করে দেয়। এসময় বিএনপি নেতাকর্মীদের সাথে পুলিশের ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। এরপর পুলিশ গাবতলী উপজেলা চেয়ারম্যান মোর্শেদ মিল্টনকে গ্রেফতার করেছে।
জানাগেছে, লন্ডনে চিকিৎসা শেষে বেগম খালেদা জিয়া দেশে ফেরা উপলক্ষ্যে গতকাল বুধবার বিকেলে বগুড়ার গাবতলী উপজেলা কার্যালয়ের সামনে নেতাকর্মীরা অবস্থান নেয়। বিকেল সাড়ে ৫টায় পুলিশের সাথে নেতাকর্মীদের ধাওয়া-পাল্টা ধাওয়া হয়। এসময় পুলিশের লাটিচার্জে বিএনপির নেতা মোরশেদ মিল্টনসহ কমপক্ষে ৩০জন আহত হয়। আহতরা বিভিন্ন হাসপাতালে চিকিৎসা নেয়। পুলিশ নেতাকমীদের ছত্রভঙ্গ করে টিয়ারসেল নিক্ষেপ করে। এরপর পুলিশ আহত অবস্থায় গাবতলী উপজেলা বিএনপিসাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান মোর্শেদ মিল্টনকে গ্রেফতার করে থানা নিয়ে যায়। মহুতের মধ্যে পৌর এলাকার দোকানপাট বন্ধ হয়ে যায়। ঘটনার সময় পুলিশ সাংবাদিকদের ছবি তুলতে বাধা দেয়। গাবতলী উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ মনিরুজ্জামান উপজেলা চেয়ারম্যান মোরর্শেদ মিল্টনকে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ